Hoop PlusTollywood

Sudipa Chatterjee: ‘বুড়ো বর রয়েছে তো চিন্তা কি’, ফের কটাক্ষের সম্মুখীন সুদীপা!

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) ও বিতর্ক ইদানিং সমার্থক হয়ে গিয়েছে। বারবার তাঁর দোকানের শাড়ির দাম নিয়ে কটাক্ষ করেছেন নেটিজেনদের একাংশ। এমনকি কটাক্ষ করা হয়েছে তাঁর সোনা-রূপোর গয়না নিয়েও। সুইগি ডেলিভারি বয় ট্রোল তো সর্বজনবিদিত। সেই সময় সেলিব্রিটিদের একাংশ সুদীপার পাশে দাঁড়ানোর পরিবর্তে তাঁর কথার বিরোধিতা করেছিলেন। ছাড় পান না তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)-ও। প্রসঙ্গত উল্লেখ্য, সুদীপা তাঁর দ্বিতীয় স্ত্রী। অগ্নিদেবের সাথে সুদীপার বয়সের ফারাক নিয়ে বারবার তাঁকে ট্রোল করা হয়েছে। তবে এবার সুদীপার কথা নেটিজেনদের বিশ্বাসযোগ্য মনে না করার ফলে তাঁকে ট্রোল হতে হল।

সুদীপা সম্প্রতি ফেসবুকে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন। একই দিনে দুইবার ফ্লাইট মিস করেছিলেন সুদীপা। সেই অভিজ্ঞতা লেখার সময় তিনি মজা করে বলেন, একই দিনে দুই বার ফ্লাইট মিস করে তিনি কি রেকর্ড তৈরি করলেন! নাকি তাঁর মতো আরও অনেকেই রয়েছেন! কিন্তু এরপরেই সুদীপার দিকে ধেয়ে আসে নেটিজেনদের একাংশের কটাক্ষের বাণ। অনেকেই লেখেন, সুদীপা প্রত্যেক বার ফ্লাইট মিস করলেও অসুবিধা নেই। কারণ তাঁর ‘বুড়ো বর’ রয়েছেন। উপরন্তু সুদীপার শাড়ির কালেকশনও পড়ে কটাক্ষের মুখে। অনেকে লিখেছেন, তিনি তাঁর হাজার টাকা দামের শাড়ি পাঁচ হাজার টাকা দামে বিক্রি করেন ও কিছু লোকজন তাঁদের স্টেটাস বাড়াতে তা কিনতে যান।

সুদীপাও নেটিজেনদের মধ্যে একজন মহিলাকে ছাড়েননি। তিনি প্রত্যুত্তরে ওই মহিলার মিষ্টি মুখের প্রশংসা করে বলেন, তাঁর সম্পর্কে ওই মহিলার ধারণা সম্পূর্ণ ভুল। অনেকে লিখেছেন, সুদীপার যদি সত্যিই কাজের জায়গায় যাওয়ার থাকত, তাহলে তিনি ফ্লাইট মিস করতেন না। নাহলে দুই ঘন্টা আগেই তিনি এয়ারপোর্টে পৌঁছে যেতেন। কিন্তু সুদীপা জানিয়েছেন,তিনি এক ঘন্টার রাস্তা সাড়ে তিন ঘন্টায় পেরোতে পারেননি ট্রাফিক জ্যামের জন্য। তাঁর দাবি, তাঁর মতো এই পরিস্থিতিতে সেদিন অনেকেই পড়েছিলেন।

গুয়াহাটি থেকে কলকাতা ফেরার পথে ফ্লাইট মিস করেছিলেন সুদীপা। তবে তিনি একই দিনে পরপর দুইবার কিভাবে ফ্লাইট মিস করলেন তা খোলসা করেননি সুদীপা।

whatsapp logo