whatsapp channel

ছেলের সঙ্গে চুটিয়ে ছুটি উপভোগ করছেন রান্নাঘরের রাণী সুদীপা চট্টোপাধ্যায়, ভাইরাল ভিডিও

দুদিন আগেই লম্বা চওড়া বিতর্কের মুখোমুখি হয়েছিলেন রান্নাঘরের রাণী সুদীপা চট্টোপাধ্যায়। বিতর্কের এবং সমালোচনার বিষয় বস্তু ছিল এক জোড়া ঝাড়বাতি দুল। ঐটি সোনা নাকি ইমিটেশন এই নিয়ে চলে বাকবিতণ্ডা। কিন্তু,…

Avatar

HoopHaap Digital Media

দুদিন আগেই লম্বা চওড়া বিতর্কের মুখোমুখি হয়েছিলেন রান্নাঘরের রাণী সুদীপা চট্টোপাধ্যায়। বিতর্কের এবং সমালোচনার বিষয় বস্তু ছিল এক জোড়া ঝাড়বাতি দুল। ঐটি সোনা নাকি ইমিটেশন এই নিয়ে চলে বাকবিতণ্ডা। কিন্তু, এবারে সুদীপা এমন একটি ভিডিও পোস্ট করলেন যাতে করে বেশিরভাগ নেট জনতা উপচে পড়ে প্রশংসা করছেন তাঁর ও তার কীর্তির। কী করলেন সুদীপা?

ছেলে আদিদেবের সঙ্গে শুয়ে ইংরেজি ছড়া বললেন, নাহ নিজেরা বলেননি, শুধু মুখের অঙ্গিভঙ্গী করে দেখিয়েছেন। এক কথায় বেশ মজা করছেন মা ছেলে মিলে।  ‘রেন রেন গো অ্যাওয়ে’ নিয়ে মা-ছেলের এমন খুনসুটি দর্শকদের বেশ মনে ধরেছে। এ যেন মলমের মতন কাজ করছে। মা ছেলের এমন মজার কীর্তিকলাপ দেখে কেউ কেউ বলেছেন, এটা একটা শুধু চটকানোর পুতুল, কেউ লিখছেন খুব সুন্দর। তবে ফেসবুকের ঝাড়বাতি দুল নিয়ে যতটা জনতার আক্রোশ ছিল, সেই তুলনায় অনেক কম কমেন্ট এসেছে এমন মিষ্টি ভিডিওতে।

এই লক ডাউনে ছেলের সঙ্গে দারুন সময় উপভোগ করছেন সঞ্চালিকা। প্রায় সময় ছেলেকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলে আসেন সুদীপা। কিছুদিন আগেই ছেলের হেড ম্যাসাজের ভিডিও পোস্ট করেন সুদীপা। কখনো নিজের হাতে পোশাক বানিয়ে তা ছেলেকে পড়িয়ে ভিডিও করেছেন। এরকম নানান সময় নানান মজার ভিডিও ও ছবি পোস্ট করে থাকেন সুদীপা।

তবে সব মিলিয়ে ঝাড়বাতি দুলের বিতর্ক কিছুটা হলেও কমেছে। এমন মিষ্টি মা ছেলের মজার খুনসুটি দেখে দর্শকদের মন অনেকটা গলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media