whatsapp channel

VIDEO:চোখেমুখে দুষ্টুমি মাখিয়ে লাস্যময়ী নাচে দর্শকদের ঘায়েল করলেন সুনিতা বেবি, একা থাকলে দেখুন

বিনোদন যতই ডিজিটাল মাধ্যম নির্ভর হচ্ছে ততই ভিন্ন ধরণের বিনোদন জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এমনি এক ধরণের বিনোদন হল হরিয়ানভি স্টেজ শো (Haryanvi Stage Show)। হরিয়ানার মতো রাজ্যে এখনো খোলা…

Nirajana Nag

Nirajana Nag

বিনোদন যতই ডিজিটাল মাধ্যম নির্ভর হচ্ছে ততই ভিন্ন ধরণের বিনোদন জনপ্রিয় হচ্ছে দর্শক মহলে। এমনি এক ধরণের বিনোদন হল হরিয়ানভি স্টেজ শো (Haryanvi Stage Show)। হরিয়ানার মতো রাজ্যে এখনো খোলা প্রান্তরে মঞ্চ বেঁধে অনুষ্ঠান করার চল রয়েছে। এই ধরণের শোয়ের সূত্র ধরে অনেকেই উঠেছেন জনপ্রিয়তার শীর্ষে। এই তালিকায় সবার প্রথমে যে নামটি আসবে সেটা হল স্বপ্না চৌধুরী। মঞ্চের উপরে উদ্দাম নেচেই আন্তর্জাতিক স্তরে খ্যাতি পেয়ে গিয়েছেন তিনি।

স্বপ্না চৌধুরীর খ্যাতির সূত্র ধরে এখন নাম উঠে আসছে সুনিতা বেবির। হরিয়ানভি বিনোদনের অন্যতম জনপ্রিয় মুখ সুনিতা বেবিকে এখন প্রায়ই দেখা যায় সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। তিনি মঞ্চে ওঠা মানেই দর্শকরা নড়েচড়ে বসেন। দর্শকরা পর্যন্ত নাচতে বাধ্য হন সুনিতার সঙ্গে সঙ্গে। হরিয়ানভি বিনোদন, বিশেষ ভাবে স্টেজ ডান্স এর চল আরো জনপ্রিয় হয়ে উঠেছে তাঁর হাত ধরে। স্বপ্না চৌধুরী যে ট্রেন্ডটা শুরু করে গিয়েছেন সেটা আরো এগিয়ে নিয়ে চলেছেন সুনিতা বেবির মতো নৃত্যশিল্পীরা। তিনি সত্যিই স্বপ্নার যোগ্য উত্তরসূরি।

VIDEO:চোখেমুখে দুষ্টুমি মাখিয়ে লাস্যময়ী নাচে দর্শকদের ঘায়েল করলেন সুনিতা বেবি, একা থাকলে দেখুন

সুনিতা বেবির নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাবে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। ইদানিং এই ধরণের বিনোদন বেশিই জনপ্রিয় হয়ে উঠেছে নেট মাধ্যমে। তার মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। বলা যায়, তিনিই এখন হরিয়ানভি বিনোদনের সবথেকে জনপ্রিয় মুখ। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত। স্বল্প পোশাক নয়, একেবারে সাদামাটা পোশাকেই তিনি মঞ্চে ওঠেন এবং নেচে দর্শকদের মনে ঝড় তোলেন।

সম্প্রতি সুনিতা বেবির যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে কালো সালোয়ার কামিজ পরে মঞ্চের উপরে দুর্দান্ত কায়দায় নাচতে দেখা যাচ্ছে তাঁকে। ‘গোরে তন সে সড়কতা যায়’ গানের সঙ্গে লাস্যময়ী নাচে ঝড় তুলে দিয়েছেন সুনিতা। বছর ৪ আগে সপনা টিভি ইউটিউব চ্যানেলে শেয়ার করা ভিডিওটিতে এখন ২.৪ লক্ষ ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই