whatsapp channel

Sunny Leone: বাবার কাছে হাতেনাতে ধরা পড়েছিলেন সানি লিওন, তারপর যা ঘটেছিল

বলিউডে এক দশক পার করে ফেলেছেন সানি লিওন। একটা সময় সানিকে ‘বেবি ডল’ রূপে দেখে তার শরীরের নেশায় বুঁদ থেকেছে আসমুদ্র হিমাচল। জনপ্রিয় হিন্দি শো 'বিগ বস'-এর মঞ্চে ভারতীয় জনতার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বলিউডে এক দশক পার করে ফেলেছেন সানি লিওন। একটা সময় সানিকে ‘বেবি ডল’ রূপে দেখে তার শরীরের নেশায় বুঁদ থেকেছে আসমুদ্র হিমাচল। জনপ্রিয় হিন্দি শো ‘বিগ বস’-এর মঞ্চে ভারতীয় জনতার সামনে আত্মপ্রকাশ সানির। এই শো আম জনতার সঙ্গে নায়িকার সেতুবন্ধন করতে সফল হয়েছিল। পরবর্তীতে ‘জিসম-২’ ছবির মাধ্যমে বলিউড সফর শুরু করেন সানি। কিন্তু এক সময় নীল ছবির দুনিয়া কাঁপানো সানিকে অভিনেত্রী হিসাবে গ্রহণ করেনি বলিউডের অন্দরের মানুষজনেরাও। এমনকি তাকে নায়িকা হিসেবেও গ্রহণ করতে না সিঁটকে দেন দর্শক মহলের একাংশও।

কিন্তু এসব বিষয়ে বিশেষ একটা আমল দেননা সানি লিওন। এদিকে পর্ন ছবির দুনিয়া ছেড়ে মূল ধারার ছবিতে জায়গা করে নেওয়া সহজ ছিল না তার কাছে। কিন্তু নিজেকে সর্বদা সোজা পথের পথিক করেই হেঁটেছেন সানি লিওন ওরফে করণজিৎ কৌর। তাই নীল ছবি ছেড়ে বলিউডে একের পর ছবিতে অভিনয় করে নিজের সেরাটা দিয়ে গেছেন তিনি। তবে বাস্তবে তাকে নিয়ে বিশেষ আলোচনা না হলেও, অভিনেত্রীর বাস্তবিক জীবন নিয়ে কমবেশি সকলের মনের অন্দরে কিছু কৌতূহল মাথা তুলে দাঁড়ায়। সেই কারণে এখন গুগল সার্চে শীর্ষ তালিকায় তার নাম খুঁজে পাওয়া যায়।

সম্প্রতি নিজের জীবনের এমনই এক সিক্রেট ফাঁস করেছেন সানি নিজেই। আর তার জীবনের এক কথা তিনি বা তার পরিবার ছাড়া আর তেমন কেউই জানেন না। কারণ এই ঘটনা তার যৌবনকালের আগের। সম্প্রতি ফিল্মফেয়ারের অনুষ্ঠানে মুখোমুখি সাক্ষাৎকার দিয়েছিলেন সানি লিওন। আর এই সাক্ষৎকারে তিনি নিজের বাস্তব জীবন নিয়ে অনেক কথাই বলেন। তবে সাক্ষাৎকারের শেষ পর্বে, র‌্যাপিড ফায়ার রাউন্ডে এই তারকাকে জিজ্ঞেস করা হয় কিছু প্রশ্ন, যার অকপট জবাব দেন অভিনেত্রী।

এই সাক্ষাৎকারে সানিকে তার জীবনের প্রথম চুম্বনের অভিজ্ঞতা ভাগ করে নিতে বলেন সঞ্চালক। আর তখনই তিনি বলেন যে জীবনের প্রথম চুম্বন নাকি তার স্কুলেই ঘটেছিল। স্কুলে তার এক প্রেমিক ছিল। তার সাথেই প্রথম ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে লিপ্ত হন তরুণী সানি। তবে তার সেই স্মৃতি মোটেই সুখকর ছিল না। কারণ সেবার চুম্বন করতে গিয়ে নাকি বাবার মুখোমুখি হতে হয় সানি ওরফে করণজিৎকে। এই নিয়ে নাকি অনেক ঝামেলা অশান্তিও হয় তাদের বাড়িতে। আর এই স্মৃতি নাকি এখনো বয়ে বেড়াচ্ছেন এই বলি-অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা