whatsapp channel

বিয়ের রাতে শরীরের খেলায় মেতেছেন কামিনী, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

যা সহজে পাওয়া যায় না, যা নিষিদ্ধ তার প্রতি মানুষ এগিয়ে যেতে থাকে। তাই তো নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই…

Avatar

HoopHaap Digital Media

যা সহজে পাওয়া যায় না, যা নিষিদ্ধ তার প্রতি মানুষ এগিয়ে যেতে থাকে। তাই তো নিষিদ্ধ ভালোবাসার প্রতিও মানুষের যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে। ছেলে হোক বা মেয়ে সকলেই এই ধরনের মানসিকতা থাকে। সম্প্রতি এই মানসিকতাকেই কাজে লাগে বিভিন্ন উঁচুতে প্ল্যাটফর্ম এই বোল্ড দৃশ্যগুলিকে সাজিয়েছে নতুন প্রজন্মের জন্য। এই ধরনের ‘ইরোটিক’ ওয়েব সিরিজগুলো এমন সুন্দর করে সাজানো যে আপনার একবার নয়, বারবার দেখতে ইচ্ছা করবে। তবে একটা কথা মাথায় রাখবেন, এই দৃশ্যগুলো কিন্তু বাড়ির সকলের সামনে আপনি একেবারেই দেখতে পারবেন না। এর জন্য আপনাকে আলাদা নিজস্ব জায়গা খুঁজে নিতে হবে।

সম্প্রতি এমনটাই জানা যাচ্ছে, যে ওয়েব সিরিজের কিছু আবেদনময়ী কিছু ওয়েব সিরিজ যা কিন্তু মানুষের দেখার জন্য একেবারে উদগ্রীব হয়ে থাকেন। দর্শকদের মধ্যেই সেই সমস্ত গল্প দেখার উন্মাদনা ক্রমশই বেড়ে চলেছে, এইরকম ওয়েব সিরিজ বানিয়ে ইতিমধ্যে অনেক প্লাটফর্ম জনপ্রিয়তা অর্জন করেছে। যার মধ্যে দেশ উল্লেখযোগ্য কয়েকটি প্লাটফর্ম হল উল্লু, ‘এম এক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওয়েব সিরিজ গুলো কিন্তু বেশ ভালই মার্কেটে সাড়া জাগিয়েছে। ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Read More: জীবনে ফিরবে সুখ ও শান্তি, নতুন বছরে ভাগ্য বদলাতে এই চিমটি হলুদ নিয়ে করুন এই কাজ

‘উল্লু’তে ‘সুরসুরি-লি’ সিরিজের দুটি সিজন মুক্তি পেয়েছে। যা একেবারে হৈ হৈ করে দেখেছেন দর্শকমহল। প্রথম দুটি সিজনে দেখা গেছে যে সুর ও সুরিলি নামের দুই যুবক যুবতীর বিয়ে, তারপর সুরিলি সুরকে প্রথম রাতের জন্য ভালোভাবে তৈরি হচ্ছিল। আর ঠিক সেই সময়, একদিকে দাউদ পৌঁছে যায় কামিনীর বাড়িতে, সেখানে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়। এরপর গল্পটির মোড় ঘুরে যায়।

Read More: মাধ্যমিক পাশ যোগ্যতায় কলেজের গুরুত্বপূর্ণ পদে চাকরির সুযোগ, জেনে নিন আবেদনের পদ্ধতি

এই সিরিজে অসাধারণ অভিনয় করে সাড়া ফেলেছেন সব কলাকুশলীরা। সুরিলির চরিত্রে অভিনয় করেছেন নিধি মহাবন, অন্যদিকে সুরের চরিত্রে অজয় মেহেরাকে। এছাড়াও কামিনীর চরিত্রে নজর কেড়েছেন অভিনেত্রী মাহি খান। এছাড়াও আছে জয় শংকর, অঙ্কুর মালহোত্রার অভিনয় এই সিরিজে অভিনয় করেছেন। এই সিরিজটি যদি আপনাকে দেখতেই হয় তবে আপনাকে উল্লুর সাবস্ক্রিপশন চার্জ দিতে হবে।

Avatar