whatsapp channel

রাতের অন্ধকারে মাথায় ঘোমটা দিয়ে মঞ্চে উদ্দাম নাচ সপনা চৌধুরীর, পুরুষ ভক্তরা হলেন উত্তেজিত

সপনা চৌধুরী (Sapna Choudhary)হরিয়ানভি নৃত্যশৈলী ও রাগনী নাচকে সর্বভারতীয় স্তরে পরিচিতি দিয়েছেন। একসময় পরিবারের দারিদ্র্যের কারণে নাচের মাধ্যমে অর্থ উপার্জন শুরু করেছিলেন সপনা। ধীরে ধীরে বিভিন্ন রাজনৈতিক মঞ্চেও শো করতে…

Avatar

Nilanjana Pande

সপনা চৌধুরী (Sapna Choudhary)হরিয়ানভি নৃত্যশৈলী ও রাগনী নাচকে সর্বভারতীয় স্তরে পরিচিতি দিয়েছেন। একসময় পরিবারের দারিদ্র্যের কারণে নাচের মাধ্যমে অর্থ উপার্জন শুরু করেছিলেন সপনা। ধীরে ধীরে বিভিন্ন রাজনৈতিক মঞ্চেও শো করতে শুরু করেন তিনি। একসময় হরিয়ানভি ও রাগনী নাচের দৌলতে সপনা হয়ে ওঠেন জনপ্রিয়। কালার্স চ্যানেলের বিখ্যাত রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণের পর সেলিব্রিটি স্ট্যাটাস পান সপনা। একের পর এক ইভেন্টে ডান্স পারফরম্যান্স করার পাশাপাশি তিনি একাধিক মিউজিক ভিডিওয় কাজ করেছেন। সপনার পাখির চোখ বলিউড। তবে এখনও সঠিক সুযোগ পাননি তিনি।

ইতিমধ্যেই ‘তশন হরিয়ানভি’ নামে একটি ইউটিউব চ্যানেল থেকে লাগাতার নেটদুনিয়ায় ভাইরাল হয়ে চলে সপনার একাধিক ডান্স ভিডিও। এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে অন্য নৃত্যশিল্পীদের ডান্স ভিডিও ভাইরাল হলেও সপনার ডান্স ভিডিওর সংখ্যাই বেশি। সপনার ভিডিওগুলিতে নেই অশালীনতা। রয়েছে নির্ভেজাল নাচ। নিচু হয়ে ক্লিভেজ শো-অফ করেন না তিনি। সপনা তুলে ধরেন নিপুণ রাগনী নৃত্যশৈলী। সম্প্রতি এই ইউটিউব চ্যানেল থেকে সপনার এক বছর আগের একটি ডান্স ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। একটি নামী ইভেন্টের মঞ্চে পারফর্ম করতে দেখা যাচ্ছে তাঁকে। সপনার পরনে রয়েছে সোনালি জরির কারুকার্য করা বেগুনি রঙের পাতিয়ালা সালোয়ার-কামিজ।

আইশ‍্যাডো ও আইলাইনারের ব্যবহারে সপনার চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো লাল রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে ব্লাশারের ছোঁয়া। সম্পূর্ণ প্রফেশনাল মেকআপ করেছেন সপনা। লোকসঙ্গীত শিল্পী দেব কুমার দেবা (Dev Kumar Deva) ও কবিতা (Kavita)-র গাওয়া গান ‘মেরা কে দেখেগা ভার্তার’ -এর সাথে নাচ করেছেন সপনা। নাচের শুরুতে নিজের মাথা ও মুখমন্ডল ঘোমটায় আবৃত করলেও একসময় মুখের উপর থেকে ঘোমটা সরিয়ে দেন সপনা।

সপনার এই ডান্স ভিডিওটি পাবলিশ হয়েছিল 2022 সালের 11 ই অগস্ট। এখনও অবধি ভিডিওর ভিউ অতিক্রম করেছে দেড় কোটি।

whatsapp logo