BollywoodHoop Plus

Sushant Singh Rajput: প্রয়াত সুশান্তের প্রোফাইলে নতুন পোস্ট, কিভাবে সম্ভব! হইচই নেটমহলে

হেডলাইন পরে ভাবছেন ফেক নিউজ নিশ্চয়। সুশান্ত তো গত বছর জুন মাসেই বিদায় নিলেন চির ঘুমে। সে কি করে ফিরবে! কিন্তু, এটি সত্যি সুশান্ত ফিরেছেন। এই যুগে সবই সম্ভব। চলুন জানি কিভাবে সুশান্ত ফিরলেন।

ডিজিট্যাল যুগে সবই সম্ভব। বহু অসম্ভব সম্ভব হয়ে যায় ডিজিট্যাল যুগে। আপনি হয়তো রক্ত মাংস শরীরে তাকে ছুঁতে পারবেন না, কিন্তু দেখবেন তিনিও আপনার মতন সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ।

দিন দিন এত ফ্যান ক্লাব বৃদ্ধি পাচ্ছে যে অভিনেত্রী বা অভিনেতাদের বহু ছবি ভিডিও ছড়িয়ে পড়ে ঘরে ঘরে। সেরকমই সুশান্ত সিং রাজপুতের নিজস্ব সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট হটাৎ করেই জেগে উঠল। ছবি পোস্ট হল। একটা নীল সমুদ্রের ধারে চোখে সানগ্লাস দিয়ে রোদ মাখছেন সুশান্ত।

ভাবছেন সত্যি যদি এমনটা হত, তাহলে সেও আজকের নায়ক নায়িকাদের মতন লাইক, কমেন্ট পেত। হ্যাঁ, সত্যি হয়তো পেতেন। কিন্তু, চির ঘুমে চলে গিয়েও অনুরাগীদের থেকে বহু ভালোবাসা কুড়িয়েছেন তিনি। দেখুন প্রয়াত অভিনেতার ঝকঝকে ছবি।

সুশান্তের অনুরাগী তার ব্যাক্তিগত অ্যাকাউন্ট থেকেই ছবি পোস্ট করেছেন যা দেখে মনে হচ্ছে সুশান্ত হয়তো নিজেই ছবি পোস্ট করেছেন। সুতরাং চোখে ধাঁধা লাগলেও ব্যাপারটা সত্যি যে সুশান্ত সোশ্যাল মিডিয়া মারফৎ বেচেঁ উঠলেন। বহু হতাশা, দুঃখ, রাগ, ক্ষোভ বা পরোক্ষ প্ররোচনা হয়তো তাঁর প্রাণ কেড়ে নিতে পারে, কিন্তু যারা ভালোবাসে তারা নিতে না দিতে পারে। এদিন সুশান্তের ছবি দেখে নতুন করে অনেকেই আবেগে ভেসেছেন। অনুরাগীরা কমেন্ট করেছেন আদরমাখা শব্দ।

Related Articles