Hoop PlusHoop Trending

এই নায়িকার জন্য থাইল্যান্ডে ৭০ লক্ষ খরচ করেন সুশান্ত, স্বীকার করলেন অভিনেত্রী

সুশান্ত মামলায় জড়িয়ে গেছে বহু প্রভাবশালী নাম। অভিনেতার সম্পর্ক নিয়েও চলছে টানাপোড়েন। মাঝে বিতর্ক উঠেছিল সুশান্ত ও সারা আলী খানের সম্পর্ক ও সেই সঙ্গে তাঁদের থাইল্যান্ড সফর নিয়েও। বিষয়টি সামনে আসতেই সারাকে নিয়েও চর্চা শুরু হয়।

সুশান্ত-সারার প্রেম সম্পর্ক নিয়ে ইতিমধ্যে অনেকেই মুখ খুলেছেন। সেই বক্তব্য গুলি থেকে জানা গেছে সুশান্ত-সারার সম্পর্ক ছিল খুব সুন্দর। একে অপরকে শ্রদ্ধা করতেন উভয়েই। ২০১৮ তে ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় থেকেই একে ঘনিষ্ঠ হন, এবং সম্পর্কে জড়ান। এই প্রসঙ্গেই উঠে আসে সুশান্ত ও সারার থাইল্যান্ড ট্রিপের কথা।

সুশান্তের প্রাক্তন সহকারী সাবির আহমেদ সুশান্তের থাইল্যান্ড সফর সম্পর্কে বিস্তারিত জানান। বস্তুত, কেদারনাথ ছবির সাফল্যে খুশি হয়ে সুশান্ত সারাই এই সফরের আয়োজন করেন। ট্রিপে সুশান্ত সারা ছাড়াও আরো পাঁচ জন ছিলেন, যাদের মধ্যে সাবির নিজেও অন্যতম। মাত্র দুইদিনের ওই ট্রিপে বেশির ভাগ সময় হোটেলেই কাটিয়েছিলেন সুশান্ত ও সারা বলে জানান সাবির। সফরের সম্পূর্ণ খরচ সুশান্ত নিজেই বহন করেন এবং সব মিলিয়ে ৭০ লক্ষ টাকা খরচ হয় থাইল্যান্ড সফরে সুশান্তের। যদিও এই বিষয়ে সারার কোনো মন্তব্য পাওয়া যায় নি।

উল্লেখ্য, সুশান্তের থাইল্যান্ড সফরের খরচের কথা রিয়াই সংবাদ মাধ্যমকে জানান। সেই সঙ্গে সুশান্তের রাজকীয় জীবন যাপন ও বন্ধু-বান্ধব-কর্মীদের জন্য দেদার খরচ করার কথাও রিয়া বলেন।

Related Articles