BollywoodHoop Plus

Sushmita Sen: অভিনয়ের থেকেও আইটেম ডান্স বেশি ভালোবাসতাম: সুস্মিতা সেন

‘মিস ইউনিভার্স’ হয়ে তৃতীয় বিশ্বের খরা দূর করার পর যখন সুস্মিতা সেন (Sushmita Sen) ভারতে ফিরে আসেন, তখন তাঁকে উষ্ণ অভ্যর্থনা করা হলেও তাঁর ঝুলিতে ছিল একটিমাত্র হিন্দি ফিল্ম ‘দস্তক’। এই ফিল্মটি বক্স অফিসে চূড়ান্ত অসফল ছিল। একসময় মনে করা হত, সুস্মিতা অভিনয় জানেন না। ফলে তাঁর কাছে আসত আইটেম সং-এর অফার। একজন বিশ্বসুন্দরী আইটেম সঙে নাচবেন, তা অনেকের কাছেই ছিল হাস্যকর। কিন্তু সেদিন কাউকে পাত্তা না দিয়ে সুস্মিতা নেচেছিলেন ‘মস্ত মহলম’, ‘ম্যায় কুড়ি আনজানি হুঁ’-র মতো আইটেম ডান্স। প্রমাণ করে দিয়েছিলেন, আইটেম ডান্স হাস্যকর নয়।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুস্মিতা জানিয়েছেন, তিনি সেই সময় আইটেম সঙ-এ ডান্স করেছেন, যখন অন্য অভিনেত্রীরা এই ধরনের পারফরম্যান্সকে তাঁদের ইমেজের জন্য অসম্মানজনক মনে করতেন। কিন্তু এতগুলি বছর পেরিয়েও সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য গর্বিত সুস্মিতা। তিনি জানিয়েছেন, অন্যরা রাজি না হলেও তিনি নিজেই প্রযোজক-পরিচালকদের কাছে গিয়ে আইটেম সঙ-এর জন্য আর্জি জানাতেন।

তবে নিয়মিত আইটেম ডান্স করার ফলে সুস্মিতার দুই ম্যানেজার কাজ ছেড়ে দিয়েছিলেন। তাঁরা বলেছিলেন, তাঁরা সুস্মিতার জন্য নায়িকার চরিত্র জোগাড় করার চেষ্টা চালাচ্ছেন। অথচ সুস্মিতা আইটেম গার্ল হয়ে উঠতে চাইছেন। কিন্তু সুস্মিতার মতে, ফিল্ম ভালো না হলেও অধিকাংশ সময় আইটেম সং জনপ্রিয়তা পায়। এর মাধ্যমে আইটেম গার্লের পরিচিতি গড়ে ওঠে।

বলিউড ফিল্ম ‘চিঙ্গারি’-তে সুস্মিতার অভিনয় সকলকে চমকে দিয়েছিল। পরবর্তীকালে ‘নির্বাক’-এর জন্য তিনি পেয়েছিলেন জাতীয় পুরস্কার।

 

View this post on Instagram

 

A post shared by Sushmita Sen (@sushmitasen47)

whatsapp logo