whatsapp channel

খাবারের ব্যবসা করতে গিয়ে কুকর্মে জড়িয়ে পড়লেন গৃহবধূ, ঘনিষ্ঠ দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজ

কেন্দ্রীয় মন্ত্রকের তরফে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো ওটিটিকে কন্টেন্ট বানানোর ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে বলা হলেও তা নিছকই আইওয়াশ। কারণ উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ার সহ…

Avatar

Nilanjana Pande

কেন্দ্রীয় মন্ত্রকের তরফে নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও, ডিজনি প্লাস হটস্টারের মতো ওটিটিকে কন্টেন্ট বানানোর ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে বলা হলেও তা নিছকই আইওয়াশ। কারণ উল্লু, প্রাইম শটস, এমএক্স প্লেয়ার সহ একাধিক অ্যাপ রয়েছে যারা এরোটিক কন্টেন্টের উপর ভর করেই প্রতি মুহূর্তে এগিয়ে যাচ্ছে ভারতীয় বিনোদনের বাজারে। একের পর এক অ্যাডাল্ট ওয়েব সিরিজের অ্যাপ আসছে প্লে স্টোরে। তবে এগুলি ডাউনলোড করার পর সাবস্ক্রিপশন নিলেও কখনও তা অ্যাকটিভ হচ্ছে না অথবা পছন্দের বিষয় অ্যাপ থেকে আপলোড করা যাচ্ছে না। এই ধরনের একটি অ্যাপ হল ‘সিনেপ্রাইম’। এই অ্যাপের রিভিউ যথেষ্ট ভালো নয়। তবে চলতি বছরের সেপ্টেম্বর মাসে সিনেপ্রাইম অ্যাপে স্ট্রিম হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘স্বপ্না টিফিন সেন্টার’।

সিনেপ্রাইমের ইউটিউব চ্যানেলের দৌলতে এই ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ট্রেলারটি লঞ্চ হয়েছে 2 রা সেপ্টেম্বর। ট্রেলারের শুরুতে দেখা যায় ব্যস্ত শহরের এক ঘিঞ্জি এলাকা। একজন পুরুষ বাজার করে ফেরার পথে তাকে পাড়ার একটি ছেলে জিজ্ঞাসা করে, সে নতুন বিয়ে করেছে কিনা! এরপরেই দেখা যায়, পুরুষটির তুলনায় তার স্ত্রী স্বপ্না বয়সে অনেকটাই ছোট। রান্নাঘরে স্বপ্নার স্বামী তাকে জড়িয়ে ধরে আদর করার সময় তার স্পর্শ ভালো লাগে না স্বপ্নার। দুপুরের খাবার খেতে বসে তার স্বামী বলে, স্বপ্নার মার কথাই সঠিক। সত্যিই স্বপ্নার হাতে জাদু আছে।

একসময় স্বপ্নাকে বাজার করতে যেতে দেখা যায়। এই সময় তার সাথে পাড়ার একটি ছেলের পরিচয় হয়। ক্রমশ স্বপ্নার সাথে ছেলেটির সম্পর্ক তৈরি হয়। একসময় সংসার খরচ চালানোর জন্য স্বপ্না তার স্বামীকে বলে, সে একটি টিফিন সেন্টার খুলতে যায়। এককথায় রাজি হয়ে যায় তার স্বামী। পাড়ায় একটি বাড়িতে স্বপ্না তার টিফিন সেন্টার থেকে খাবার অর্ডার করার কথা বলতে যায়। ঘটনাচক্রে সেই বাড়িতে থাকে স্বপ্নার প্রেমিক। সে স্বপ্নাকে নির্ধারিত অর্থের তুলনায় টিফিনের জন্য বেশি অর্থ দেওয়ার কথা বলে।

পাড়ার কিছু ছেলেমেয়েকে নিয়ে টিফিন সেন্টার খুলে ফেলে স্বপ্না। তার স্বামী সিকিউরিটি গার্ডের কাজ করে। কিন্তু ক্রমশ তার সাথে বাড়তে থাকে স্বপ্নার দূরত্ব। সহকর্মীর কাছে সে প্রকাশ করে হতাশা। দায়ী করে টিফিন সেন্টারকে। স্বপ্নার সাথে কি আদৌ বজায় থাকবে তার স্বামীর সম্পর্ক? উত্তর পেতে হলে সাবস্ক্রাইব করতে হবে সিনেপ্রাইম।

whatsapp logo