Hoop VideoHoop Viral

স্ত্রীকে ছেড়ে কাজের মেয়ের সঙ্গেই কুকর্ম স্বামীর, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো হয় আজকালকার প্রায় সব ওয়েবসিরিজই। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

ভারতের ওটিটি প্ল্যাটফর্মের তালিকায় ‘উল্লু’, ‘অলট বালাজি’, ‘এমএক্স অনলাইন’ বেশ নাম কুড়িয়েছে। এইসব প্ল্যাটফর্মে বিভিন্ন সাহসী দৃশ্যে পরিপূর্ণ যৌনতায় মোড়া গল্পের সিরিজ বানানো হয়। ‘মাস্তারাম’, ‘কবিতা ভাবি’, ‘জলেবি বাই’ হল এইসব প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সিরিজ। তবে ‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের মধ্যে ‘রীতি রিওয়াজ’ ঘরানার ওয়েবসিরিজগুলি কমবয়সী দর্শকদের মধ্যে ব্যাপকভাবে চিত্তাকর্ষক হয়ে থাকে।

আর এবার এই ‘রীতি রিওয়াজ’ ঘরানার সিরিজ ‘তালা চাবি’ সম্প্রতি জনপ্রিয় হয়ে উঠল দর্শকদের কাছে। সিরিজের গল্প এটি একটি যুগলকে ঘিরে তৈরি। বহুদিন ধরেই তারা প্রেমের সম্পর্কে লিপ্ত। সেই কারণেই শরীর বা মন, দুজনের মধ্যে কোনো রহস্য নেই। এবার তাদের বিয়ের তোড়জোড় শুরু হয়। কিন্তু এর মাঝেই এক অদ্ভুত রীতি অনুযায়ী বিয়ের আগে একমাস তাদের যোগাযোগ বন্ধ হয়। আর এই একমাসে যুবক তার বাড়ির এক সেবিকার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে। আর এভাবেই ক্লাইম্যাক্সের দিকে এগিয়ে যায় এই সিরিজের গল্প।

এই সিরিজে সমস্ত কলাকুশলীদের অভিনয় দর্শকদের মনে সিরিজটিকে এক আলাদা জায়গা দিয়েছে। অভিনেত্রী অনুষ্কা শ্রীবাস্তবের শারীরিক পরিভাষা বেশ চিত্তাকর্ষক। এছাড়াও এই সিরিজে দেখা গেছে জসুবা ছাপড়া, গুঞ্জন ভাটি, সিমরণ শর্মার মতো শিল্পীদের। ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে এই ওয়েবসিরিজ দেখতে হবে আপনাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা