Hoop Diary

Horoscope: প্রেমে অপ্রত্যাশিত মোড়, সম্পত্তি চুরির সম্ভাবনা, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১০ ই অগাস্ট, ২০২৪ (২৫ শে শ্রাবণ) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– মানসিক চাপ থেকে মুক্তি পেতে বাচ্চাদের সঙ্গে সময় কাটান। অতীতের বিনিয়োগ ফল দায়ী হবে। আত্মীয় এবং বন্ধুদের থেকে অপ্রত্যাশিত উপহার পেতে পারেন। স্ত্রীর জন্য কোনও সমস্যা তৈরি হতে পারে।

বৃষ– আর্থিক অবস্থার কারণে কিছু কাজ থমকে যেতে পারে। সামাজিক অনুষ্ঠানে অংশ নিলে পরিচিতদের সংখ্যা বৃদ্ধি পাবে। অতিরিক্ত সময়ে বেশি করে বই পড়তে পারেন। স্ত্রীর গুরুত্ব উপলব্ধি করতে পারবেন।

মিথুন– ধর্মীয় কাজে অর্থ বিনিয়োগ করতে পারেন। আপনার ব্যবহারে পরিবারে ভাঙন ধরতে পারে। কর্মক্ষেত্রে বিষয়গুলি অনুকূলে থাকবে। সারাদিন মেজাজ ভালো থাকবে। তবে অপ্রয়োজনীয় কাজে সময় নষ্ট হতে পারে।

কর্কট– অসাবধানতায় অসুস্থ হতে পারেন। আর্থিক দিকের ব্যাপারে মনোযোগী হন। প্রেম জীবন ভালো কাটবে। সময়কে গুরুত্ব দিন যেকোনো পরিস্থিতিতে। দিন শেষ হওয়ার আগে জরুরি কিছু পদক্ষেপ নিন।

সিংহ– উত্তেজনা থেকে রেহাই পাবেন। উপার্জনের নতুন উৎস তৈরি হতে পারে। পরিবারে নতুন কারোর আগমন খুশির বার্তা নিয়ে আসবে। কর্মক্ষেত্রের কিছু সমস্যায় পীড়িত হতে পারেন। অর্ধাঙ্গিনীকে গুরুত্ব দিন।

কন্যা– দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অপ্রত্যাশিত উৎস থেকে উপার্জন করতে পারেন। সবার থেকে দূরে গিয়ে সময় কাটাতে পারেন। নতুন করে স্ত্রীর প্রেমে পড়তে পারেন আজ।

তুলা– আটকে থাকা টাকা পরিশোধ হওয়ায় আর্থিক উন্নতি হবে।। প্রিয়জনের উপস্থিতিতে সুন্দর মুহূর্ত কাটাবেন। বিবাহিত জীবনের সেরা দিন হতে চলেছে এটি। মূল্যবান সময় অযথা নষ্ট করবেন না।

বৃশ্চিক– অন্যদের বিরূদ্ধে বিদ্বেষমূলক ভাবনা পোষণ করবেন না। প্রাচীন জিনিস এবং আয়নায় বিনিয়োগে লাভ হবে! নিজের মনকে নিয়ন্ত্রণ করুন। প্রিয়জনের সঙ্গে দারুন সময় কাটবে।

ধনু– অস্থাবর কোনো সম্পত্তি চুরি হতে পারে। ঘরে কোনো পরিবর্তন করার আগে অনুমতি নিন। বিনা কারণে কিছু মানুষের সঙ্গে গণ্ডগোল হতে পারে। স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ দিন কাটাবেন।

মকর– ইতিবাচক চিন্তা আনুন মনে। মায়ের দিক থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। প্রয়োজনে বন্ধুদের সাহায্য পাবেন। কর্মক্ষেত্রে কোনো কাজ অসম্পূর্ণ রাখলে আজ খেসারত দিতে হতে পারে।

কুম্ভ– আর্থিক সমস্যার মুখোমুখি হতে পারেন। প্রেমে অপ্রত্যাশিত মোড়। অশান্তির মাঝেও নিজেকে যথেষ্ট সময় দিতে পারবেন। নিজের ক্রোধ সংবরণ করুন।

মীন– বন্ধুকে সাহায্য করতে গিয়ে আর্থিক সমস্যায় পড়তে পারেন। দূর সম্পর্কের আত্মীয়দের থেকে অপ্রত্যাশিত খবর আসতে পারে। নিজের জন্য আজ যথেষ্ট সময় পাবেন। স্ত্রীর সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাবেন।

Related Articles