Hoop Diary

Horoscope: কেউ ক্ষতির চেষ্টা করতে পারে, মেজাজ সামলে চলুন, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১১ ই অগাস্ট, ২০২৪ (২৬ শে শ্রাবণ) রবিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অর্থ বিনিয়োগ এবং সঞ্চয়ের বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। তাদের পরামর্শে আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। ভ্রমণ লাভজনক হলেও খরচ সাপেক্ষ হবে।

বৃষ– মানসিক শান্তি পেতে উত্তেজনা প্রশমিত করুন। ঋণ নেওয়ার ক্ষেত্রে আজকের দিনটি লাভজনক হতে পারে। সন্ধ্যায় বাড়িতে অপ্রত্যাশিত অতিথি আসতে পারে। কোনো কৌতুকের বিষয় থেকে বিতর্ক তৈরি হতে পারে।

মিথুন– আত্মবিশ্বাস হারাবেন না। আজ যা অর্থ সঞ্চয় করবেন তা ভবিষ্যতে কাজে আসবে। বন্ধু ব্যক্তিগত সমস্যা সমাধানে উপদেশ চাইতে পারে। নিজেকে শান্ত করুন এবং ধৈর্য ধরে সমস্যার সমাধান করুন।

কর্কট– বদভ্যাসের কারণে সমস্যায় পড়তে পারেন। অতীতে বিনিয়োগকারী অর্থ আজ ফলদায়ক হবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। জীবনের কোনো সমস্যার ব্যাপারে বাড়ির লোকের সঙ্গে বসে কথা বলতে পারেন। সমাজকল্যাণ মূলক কাজে অংশ নিতে পারেন।

সিংহ– কোনো জায়গায় বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। প্রথম দর্শনেই প্রেমে পড়তে পারেন আজ। স্ত্রীর সঙ্গে শ্রেষ্ঠ দিন কাটাতে চলেছেন। কর্মক্ষেত্র থেকে বাড়ি ফেরার পর পছন্দ মতো কাজ করতে পারেন।

কন্যা– সতর্কতা অবলম্বন না করলে ঝামেলায় পড়তে হতে পারে। সহজেই অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। স্ত্রীর কোনো জরুরি কাজের জন্য পরিকল্পনা ব্যর্থ হতে পারে। পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।

তুলা– কোনো সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত করুন। অলসতা মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। কেউ কোনো ক্ষতি করার চেষ্টা করতে পারে। আজকের বিনিয়োগ ভবিষ্যতে কাজে দেবে।

বৃশ্চিক– মানসিক চর্চার জন্য আকর্ষণীয় কিছু পড়তে পারেন। দীর্ঘদিন ধরে ঋণ নেওয়ার পরিকল্পনা থাকলে আজ ভালো দিন। কোনো নতুন প্রকল্প শুরু করার আগে বাবা মায়ের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। স্ত্রীর আচরণে মন ফুরফুরে থাকবে।

ধনু– বন্ধুদের সঙ্গে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। কারোর কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর হতে পারে।

মকর– অমীমাংসিত কাজ সম্পূর্ণ করার জন্য আজকের দিনটি ব্যবহার করতে পারেন। অতিরিক্ত টাকা জমি বাড়িতে বিনিয়োগ করতে পারেন। বাবা মায়ের কাছে উচ্চাকাঙ্ক্ষা প্রকাশ করতে পারেন। বিয়ের সত্যতা আজ উপলব্ধি করবেন।

কুম্ভ– কাজ এবং ঘরে বিরোধ চাপ সৃষ্টি করতে পারে। কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। নতুন কাজ শুরুর আগে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে কথা বলুন। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

মীন– স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্বস্তি হতে পারে। পুরনো জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভজনক হবে। মেজাজ নিয়ন্ত্রণ করুন। খালি সময়ে এমন কাজ করতে পারেন যা আগে ভেবেও করেননি। বৈবাহিক জীবনে দারুণ অভিজ্ঞতা লাভ করবেন।

Related Articles