Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা, বৈবাহিক জীবনে কঠিন সময়, দেখে নিন আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৫ ই অগাস্ট, ২০২৪ (৩০ শে শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আবেগপ্রবণ স্বভাব স্বাস্থ্যে সমস্যা তৈরি করতে পারে। সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। প্রেম জীবন ভালো দিকে মোড় নিচ্ছে। যোগ্য কর্মচারীদের পদোন্নতির সম্ভাবনা।

বৃষ– সীমাহীন শক্তি এবং উদ্যম থাকবে আজ। বন্ধু এবং আত্মীয়দের সঙ্গে মজা করুন। কর্মক্ষেত্রে বিরুদ্ধাচরণ করার আগে সাহসী হন। যেকোনো পরিস্থিতিতে সময়ের খেয়াল রাখুন। বিবাহিত জীবনে কঠিন সময়ের সম্মুখীন হতে পারেন।

মিথুন– কোনো সুখবর পেতে পারেন। আর্থিক ভাবে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেমে হতাশ হলেও মনোক্ষুন্ন হবেন না। বদভ্যাস ত্যাগ করুন আজ। কোনো পরিকল্পনা নেওয়ার আগে স্ত্রীকে জিজ্ঞাসা না করলে বিরূপ প্রতিক্রিয়া পেতে পারেন।

কর্কট– কিছু সৃজনশীল কাজে নিজেকে যুক্ত রাখুন। অন্ধকার সময়ে অর্থ চালিয়ে নিয়ে যাবে। সঞ্চয়ে মন দিন। অতীতকে পেছনে ফেলে সামনের দিকে তাকান। নতুন ধারণাগুলি ফলদায়ক হবে।

সিংহ– রাগের কারণে তুচ্ছ জিনিস বড় হয়ে দেখা দিতে পারে। অপরিকল্পিত উৎস থেকে আর্থিক লাভ হতে পারে। পরিবারের সঙ্গে সম্পর্ক পুনরুজ্জীবিত করুন। ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার জন্য ভালো দিন।

কন্যা– বিলম্বিত অর্থ পরিশোধ হয়ে যাওয়ায় আর্থিক অবস্থার উন্নতি। কাজ আজ ক্লান্তিকর হবে। কোনো আকর্ষণীয় ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে কথা বলার সময়ে চোখ কান খোলা রাখুন। বিবাহিত জীবনে ভালো কাটবে।

তুলা– ব্যবসায়ীরা ভাবনা চিন্তা করে অর্থ বিনিয়োগ করুন। আপনার ব্যবহারে পরিবারে ভাঙন ধরতে পারে। কর্মজীবনে বিরাট উন্নতি হবে। স্ত্রী আপনার সঙ্গে বিবাদ করতে পারেন। তবে বন্ধন অটুট থাকবে।

বৃশ্চিক– কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জনে সক্ষম হবেন। উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করুন। কর্মক্ষেত্রে জিনিসগুলি অনুকূলে থাকবে। মেজাজ আজ সারা দিন ভালো থাকবে। স্ত্রীর অসুস্থতা চিন্তায় ফেলতে পারে।

ধনু– কিছু অতিরিক্ত নগদ উপার্জন করতে পারেন। প্রেম জীবন ভালো থাকবে। স্থগিত পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে পারে। কোনো নতুন কাজ শুরু করার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

মকর– শান্ত উদ্বেগ মুক্ত থাকুন। বাড়ির কোনো অনুষ্ঠানের কারণে অর্থ ব্যয় হতে পারে। ধৈর্য ধরে পরিস্থিতি সামলান। যোগ্য কর্মচারীদের পদোন্নতি। স্ত্রীর সঙ্গে অনেক টাকা ব্যয় হতে পারে আজ।

কুম্ভ– বেতন না পেলে আর্থিক বিষয়ে উদ্বেগ হতে পারে। ব্যবসায়ীদের অযাচিত কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। কর্মক্ষেত্রে গসিপ বন্ধ করুন। জীবনসঙ্গীর সঙ্গে মানসিক বন্ধন অনুভব করতে পারবেন।

মীন– ভয়ের জন্য আনন্দ বিঘ্নিত হতে পারে। কোনো পুরনো বন্ধু আর্থিক সাহায্য চাইতে পারে। পরিবারে কোনো বিতর্ক তৈরি হতে পারে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা ভালো ধারণা এনে দেবে।

Related Articles