Hoop Diary

Horoscope: প্রিয়জনের প্রতারণা, অপ্রত্যাশিত লাভ, দেখে নিন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১৯ শে জুলাই, ২০২৪ (৩ রা শ্রাবণ) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ভালো জিনিসের প্রতি আকৃষ্ট হবেন। অপরিকল্পিত উৎস থেকে আর্থিক লাভ হবে। সামাজিক অনুষ্ঠানে যোগ দিলে বন্ধুদের সংখ্যা বাড়াতে পারবেন। সঙ্গীর ভালোবাসার গভীরতা উপলব্ধি করবেন। বৈবাহিক জীবন সুখের কাটবে।

বৃষ– চারপাশের মানুষের সমর্থন পাবেন। বাবার পরামর্শে কর্মক্ষেত্রে লাভ হবে। প্রিয় বন্ধুদের সঙ্গে সময় কাটান। অর্জিত জ্ঞান সমকক্ষদের সঙ্গে বোঝাপড়ার সময় তীব্রতা দেবে। বেশ কিছু খালি সময় পেতে পারেন। স্ত্রীর সঙ্গে বিরোধ বাঁধতে পারে।

মিথুন– প্রফুল্ল স্বভাবের জেরে অন্যরা খুশি হবে। বিদেশ থেকে যারা ব্যবসা করেন তারা লাভবান হবেন। বান্ধবী প্রতারণা করতে পারে। নতুন ব্যবসায় অংশীদারিত্বের আগে সব তথ্য যাচাই করবেন। স্ত্রীর কাজে মেজাজ হারাতে পারেন।

কর্কট– কোনো আধ্যাত্মিক শক্তির আশীর্বাদে মানসিক শান্তি থাকবে। যে কারোর সাহায্যে অর্থ উপার্জন করতে পারবেন। নিজের প্রতি বিশ্বাস রাখুন। প্রেমে ভোগান্তি হতে পারে। পুরনো কোনো পরিজন সমস্যা তৈরি করতে পারে। সহকর্মীদের সহায়তা পেতে পারেন।

সিংহ– ওজনের উপর নিয়ন্ত্রণ রাখুন। বাচ্চাদের লেখাপড়ার পেছনে প্রচুর অর্থ ব্যয় হতে পারে। প্রেম জীবনে আশা আনবে। সফরের তাৎক্ষণিক ফল না পেলেও ভবিষ্যতে লাভ পাবেন।

কন্যা– অপ্রয়োজনীয় তর্কে সময় নষ্ট করবেন না। যৌথ ব্যবসা বা সন্দেহজনক স্কিমে বিনিয়োগ করবেন না। ঘনিষ্ঠ মানুষরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি বুঝে কথা বলুন।

তুলা– অতীত বিনিয়োগ থেকে লাভবান হবেন। প্রিয়জনের থেকে পাওয়া বার্তা মনোবল বাড়াবে। ভবিষ্যৎ প্রবণতা সম্পর্কে যারা অন্তর্দৃষ্টি প্রদান করতে পারবে এমন কারোর সঙ্গে সংযুক্ত হন। ভ্রমণ লাভজনক হলেও খরচ সাপেক্ষ হবে।

বৃশ্চিক– আর্থিক কোনো মামলায় জড়িত থাকলে রায় আপনার পক্ষে থাকবে। পরিবারের সদস্যরা দাবিদার হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে লক্ষ্যে পৌঁছাতে পারবেন। খালি সময়ের সঠিক ব্যবহার করুন।

ধনু– সামাজিক জমায়েত ভারমুক্ত রাখবে। অর্থ নিরাপদে রাখুন। অবহেলা ব্যয়সাধ্য প্রমাণ হতে পারে। কোনো নতুন প্রকল্প নেওয়ার আগে দুবার ভাবুন। বাবা মায়ের আশীর্বাদ বিবাহিত জীবনে বিস্ময় আনবে।

মকর– উত্তেজনাপূর্ণ পরিস্থিতি আর্থিক লাভ আনবে। গাড়ি চালানোর সময় সাবধানে থাকুন। প্রিয়জন নিজের পারিবারিক অবস্থার কারণে বিরক্ত থাকতে পারে। কর্মক্ষেত্রে প্রচুর প্রশংসা পাবেন।

কুম্ভ– শান্ত থাকুন। আর্থিক সুবিধা অর্জনের সম্ভাবনা থাকবে। আবেগজনিত ঝামেলায় বিপদ হতে পারে। বাড়ির কোনো সমস্যার কারণে কর্মক্ষেত্রে উদ্যম কম হতে পারে। বিবাহিত জীবনে কঠিন সময়।

মীন– অপরিকল্পিত উৎস থেকে লাভবান হবেন। কোনো প্রিয়জনের কাছে সান্ত্বনা পাবেন। কঠিন কাজ সম্পূর্ণ করায় প্রশংসিত হবেন। বিবাহিত জীবনে ভালো সময় আসতে চলেছে।

Related Articles