Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে প্রশংসা, বিবাহিত জীবন সুখে কাটবে এই জাতকদের, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ১ লা অগাস্ট, ২০২৪ (১৬ ই শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– কোনো ধর্মীয় স্থান বা আত্মীয়ের কাছে যেতে হতে পারে। প্রেমের ক্ষেত্রে রুক্ষ ব্যবহারের জন্য ক্ষমা প্রার্থনা করুন। উদ্যোগশীল ব্যক্তির সঙ্গে অংশীদারিত্বের সুযোগ পাবেন। কোনো পরিকল্পনার আগে স্ত্রীকে জিজ্ঞাসা করবেন।

বৃষ– স্বাস্থ্যের ব্যাপারে অবহেলা করবেন না। বিবেচকের মতো বিনিয়োগ করুন। প্রিয়জন খামখেয়ালি আচরণ করতে পারে। সুযোগের সঙ্গে এগিয়ে চলুন। একা সময় কাটাতে বেশি পছন্দ করবেন আজ। বেশি প্রত্যাশা বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে।

মিথুন– স্বাস্থ্য ভালো থাকবে। দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি হবে। বিতর্ক এড়িয়ে চলুন। প্রেমে হতাশ হলেও মনোক্ষুন্ন হবেন না। নিজের জন্য সময় বের করে নিজেকে বুঝুন। বিবাহিত জীবনের জন্য কিছু জায়গা দেওয়া প্রয়োজন।

কর্কট– ব্যক্তিগত সমস্যার কারণে মানসিক সুখ নষ্ট হতে পারে। অতিরিক্ত কিছু নগদ উপার্জন করতে পারেন। সঙ্গীর কাছ থেকে মানসিক চাপ এড়িয়ে চলুন। স্ত্রী কোনো সমস্যা তৈরি করতে পারে আজ।

সিংহ– স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা করা বন্ধ করুন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ আজ এড়িয়ে চলুন। প্রিয়জনের জন্য আলাদা করে সময় বের করুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি বুঝে কথা বলুন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা কুড়োবে।

কন্যা– অর্থ বিনিয়োগ এবং সঞ্চয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলতে পারেন। ঘনিষ্ঠ মানুষেরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করতে পারে। প্রেমে যন্ত্রণা পেতে পারেন। সামান্য বাধা পেলেও দিনটি ভালোই কাটবে। স্ত্রীর সঙ্গে তর্কের মাঝে পুরনো দিন মনে করুন।

তুলা– আবেগ নিয়ন্ত্রণ করুন। তাৎক্ষণিক ভাবে স্বাস্থ্য প্রভাবিত হতে পারে। আজ যথেষ্ট পরিমাণ অর্থের অধিকারী হবেন। কর্মক্ষেত্রে প্রশংসা পেতে পারেন। গুরুত্বপূর্ণ কাজে সময় না দিলে তা মারাত্মক হবে।

বৃশ্চিক– কোনো কাছের মানুষের সঙ্গে ঝগড়া আইনি মোড় নিতে পারে। নতুন পরিকল্পনার ক্ষেত্রে বাবা মায়ের বিশ্বাস অর্জন করতে পারবেন। প্রিয়জনের অনুভূতি বুঝুন। কর্মক্ষেত্রে কারোর সঙ্গে জড়িয়ে পড়বেন না। বিবাহিত জীবনের জন্য দিনটি দারুণ।

ধনু– ব্যস্ততা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। অর্থের ব্যয়ের দিকে নজর দিন। প্রয়োজনে বন্ধুদের সাহায্য পাবেন। ভালোবাসা ইতিবাচক অনুভূতি দেখাবে। উচ্চস্তরের মানুষদের সঙ্গে যোগাযোগ বাড়ান।

মকর– দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে আজ রেহাই পাবেন। একঘেয়ে সময়সূচী থেকে বিরতি নিয়ে ঘুরতে যান। ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। ব্যবসার কারণে গৃহীত সফর লাভজনক প্রমাণিত হবে। স্ত্রী আজ ভালো মেজাজে থাকবেন।

কুম্ভ– মানসিক স্বাস্থ্য রক্ষা করুন। আর্থিক সমস্যার সম্মুখীন হলে বাবার পরামর্শ নিতে পারেন। স্ত্রীর সঙ্গে বোঝাপড়ায় সংসারে সুখ আসবে। কর্মক্ষেত্রে শত্রুরাও বন্ধুত্ব করবে।

মীন– জমিতে বিনিয়োগ আজ লাভজনক হবে। বাড়ির সমস্যায় মনোযোগ দিন। আজকের দিনটি আপনার জন্য অনুকূল। যেকোনো পরিস্থিতিতে সময়ের খেয়াল রাখুন। দৃঢ় পদক্ষেপ অনুকূল ফলাফল দেবে।

Related Articles