Hoop Diary

Horoscope: আর্থিক উন্নতি নিশ্চিত, গাড়ি চালানোর সময় সাবধান হন, রইল আজকের রাশিফল

এখনও দৈনন্দিন বিভিন্ন কাজে ব্যবহার করা হয় জ্যোতিষ শাস্ত্র। এর মধ্যে অন্যতম রাশিফল গণনা (Daily Horoscope)। ভারতে বহু প্রাচীনকাল থেকে চন্দ্র এবং অন্যান্য গ্রহ নক্ষত্রের অবস্থানের উপরে ভিত্তি করে গণনা করা হয় রাশিফল।

প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২ রা অগাস্ট, ২০২৪ (১৭ ই শ্রাবণ) শুক্রবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আত্মবিশ্বাস হারাবেন না। দীর্ঘ সময়ের জন্য আটকে থাকা পাওনা আদায় হবে। বন্ধুদের সঙ্গে সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। আপনাকে সুখী করার জন্য জীবনসঙ্গী অনেক প্রচেষ্টা করবে।

বৃষ– উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করলে ক্ষতি হতে পারে। বিনিয়োগের ব্যাপারে সতর্ক হন। ঘনিষ্ঠ মানুষদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। নতুন পরিকল্পনা বাস্তবায়নের জন্য ভালো দিন।

মিথুন– আশাবাদী হন। বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করে থাকলে লাভবান হবেন। ব্যক্তিগত বিষয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। নিজের জন্য কিছু সময় বের করতে পারেন।

কর্কট– গাড়ি চালানোর সময় যত্নবান হন। অতীতের বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। বাজে কথায় সময় নষ্ট করবেন না। ভালোবাসার অনুপস্থিতি অনুভব করতে পারেন। স্ত্রীর সঙ্গে লড়াই হতে পারে।

সিংহ– আজ কাউকে ঋণ দেওয়া থেকে বিরত থাকুন। শিশুর অসুস্থতা ব্যস্ত রাখবে। সামান্যতম অবহেলাও করবেন না। মেধাশক্তিকে উপকারে লাগান। কোনো আধ্যাত্মিক নেতৃত্ব পথ প্রদর্শন করবে।

কন্যা– দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। স্বার্থপর ব্যক্তিদের এড়িয়ে চলুন। বাড়তি উপার্জন করতে উদ্ভাবনী চিন্তা কাজে লাগান। প্রতিদিন প্রেমে পড়ার প্রবণতা বদলান।

তুলা– আর্থিক উন্নতি নিশ্চিত। পরিবারে কোনো বিতর্কের সম্ভাবনা রয়েছে। সন্ধ্যার সময় কিছু বিশেষ পরিকল্পনা করুন। বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারেন। সঙ্গীর বিশেষ দিক দেখতে পারেন।

বৃশ্চিক– মানসিক কাঠিন্য বৃদ্ধি করুন। যেকোনো জায়গায় বিনিয়োগ করলে আর্থিক ক্ষতি হতে পারে। প্রেম জীবন দারুণ কাটবে। কর্মক্ষেত্রে লাভের সম্ভাবনা রয়েছে। সামাজিক দিকে আকৃষ্ট হতে পারেন।

ধনু– সম্পূর্ণ বিশ্রাম নিন। সহজেই অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। বন্ধুদের নিজের উদারতার সুযোগ নিতে দেবেন না। কোনো বন্ধুর সঙ্গে সময় কাটাতে পারেন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটবে।

মকর– গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। কারোর অবহেলা সমস্যা সৃষ্টি করতে পারে। গয়নায় বিনিয়োগ লাভ আনবে। অনেকদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পন্ন হবে। স্ত্রীকে কোনো কারণে ভুল বুঝতে পারেন।

কুম্ভ– জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। অতীতে যে অর্থ বিনিয়োগ করেছিলেন তা ফলদায়ী হবে। ব্যবসা এবং শিক্ষা কারোর কারোর জন্য উপকারী হবে।

মীন– আর্থিক দিক শক্তিশালী করার জন্য কখনো পরামর্শ পেতে পারেন। প্রিয়জনের খামখেয়ালি ব্যবহার মেজাজ খারাপ করতে পারে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মন বসাতে সমস্যা হতে পারে।

Related Articles