Hoop Diary

Horoscope: মিথুনের স্বাস্থ্যের সমস্যা, বৃশ্চিকের জীবনে নতুন প্রেম, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২২ শে জুলাই, ২০২৪ (৬ ই শ্রাবণ) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ক্ষমতা শক্তি বেশি থাকবে। আর্থিক লাভ ফিরছে। বন্ধুদের সঙ্গে সন্ধ্যা কাটাবেন। ফাঁকা সময়ে প্রিয় কাজ করতে পারেন। বিবাহিত জীবন অনুকূল।

বৃষ– শক্তিপূর্ণ থাকবেন। বিনিয়োগ এবং ভবিষ্যৎ লক্ষ্য গোপন রাখুন। সাহসের ফলে ভালোবাসার জয় হবে। আজকের ফাঁকা সময় নাও পেতে পারেন। মানুষ উপদেশ চাইবে আপনার কাছে।

মিথুন– স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। দীর্ঘ স্থায়ী সম্ভাবনা হয় বিনিয়োগ প্রয়োজন। শিশুর স্বাস্থ্য উদ্বেগ দেখাতে পারে। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়ানোর শ্রেষ্ঠ সময়।

কর্কট– পরিবারের সদস্যের ঈর্ষণীয় ব্যবহারে বিরক্তি আসতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ লাভজনক। প্রেমের ব্যথা অনুভব করবেন। পুরনো সমস্যা নিয়ে তর্ক হতে পারে।

সিংহ– বন্ধুর কাছে পাওয়া প্রশংসা খুশি করবে। দিনভর আর্থিক সমস্যার মোকাবিলা করলেও সন্ধ্যায় লাভের মুখ দেখবেন। কর্মক্ষেত্রে ভালো খবর পাবেন। নতুন কাজ শুরুর আগে অভিজ্ঞদের পরামর্শ নিন।

কন্যা– উত্তেজনা থেকে রেহাই পেতে পরিবারের সাহায্য নিন। বাড়তি উপার্জনের জন্য উদ্ভাবনী চিন্তা কাজে লাগান। আত্মীয়দের বাড়ি যেতে পারেন। আপনার কথায় প্রিয়জন আঘাত পেতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি বুঝে ব্যবহার করুন।

তুলা– সামাজিক জমায়েত ভারমুক্ত রাখবে। পুরনো বিনিয়োগে লাভ পাবেন। নতুন বন্ধু তৈরি করতে পারেন। কর্মক্ষেত্রে প্রভাব বজায় থাকবে। বৈবাহিক জীবনে সুন্দর মোড় আসছে।

বৃশ্চিক– মানসিক কাঠিন্য বাড়ান। জুয়া খেলায় অন্যের অর্থ ব্যয় করলে ক্ষতি হতে পারে। বাড়ির কোনো ঘটনা অনিশ্চিত হতে পারে। জীবনে নতুন কেউ আসতে পারে। স্ত্রী আজ ব্যস্ত থাকতে পারেন।

ধনু– কাজের চাপে বিরক্তি। উদারতার সুযোগ বন্ধুদের নিতে দেবেন না। পরিবারের জন্য অর্থ ব্যয় হতে পারে। প্রেম জীবনে সুন্দর মোড় আসবে। স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

মকর– আর্থিক সমস্যার সমাধান হবে। বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। প্রিয়জনের ইচ্ছা পূরণ করতে অক্ষম হবেন। অন্য দেশে পেশাদারী যোগাযোগ বাড়ানোর শ্রেষ্ঠ সময়।

কুম্ভ– অভদ্র আচরণে স্ত্রীর মেজাজ খারাপ হতে পারে। ব্যবসায় প্রচুর লাভ হবে। প্রেমে যন্ত্রণা পেতে পারেন। ভিন্ন মতামতের কারণে প্রিয়জনের সঙ্গে বিতর্ক তৈরি হতে পারে।

মীন– বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। অপ্রত্যাশিত লাভ হতে পারে। পারিবারিক দিকে আনন্দ থাকবে। জীবনসঙ্গীর কোনো কথায় বিরক্ত হতে পারেন।

Related Articles