Hoop Diary

Horoscope: অপ্রত্যাশিত অর্থ লাভ, প্রেম জীবনে বাধা, দেখে নিন আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৪ শে অগাস্ট, ২০২৪ (৭ ই শ্রাবণ) শনিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– অতীতের মতো বর্তমান সময়েও পরিণতির সম্মুখীন হতে পারেন। অর্থের প্রয়োজন হলেও লাভ হবে না। পারিবারিক দায়বদ্ধতা নজর দিন। বৈবাহিক জীবনে চমৎকার কিছু ঘটতে পারে।

বৃষ– একাধিক উৎস থেকে আর্থিক লাভ। আত্মীয় এবং বন্ধুদের থেকে পুরষ্কৃত হবেন। প্রেমের আশা নেই আজ। স্ত্রীর সঙ্গে কোনো কারণে বিরোধ হতে পারে।

মিথুন– বন্ধুকে বড় ঋণ দিতে হতে পারে। ব্যক্তিগত তথ্য প্রকাশ করবেন না। আজ মনের মানুষকে খুঁজে পেতে পারেন। রাতে কোনো ঘনিষ্ঠ মানুষের সঙ্গে দীর্ঘ কথা হতে পারে।

কর্কট– বন্ধুরা সহায়ক হবে। সহজেই অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান কল্যাণ করতেন

সিংহ– বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করলে লাভ হতে পারে। বন্ধুরা ব্যক্তিগত জীবনে নাক গলাতে পারে। প্রিয়জনের কথায় মেজাজ খারাপ হতে পারে। বিবাহিত জীবনে উত্তেজনা আসতে পারে।

কন্যা– নিজের অনুভূতি আটকে রাখবেন না। দিন শেষে ভালো অর্থ সঞ্চয় করতে পারবেন। বন্ধুদের সাহায্য পাবেন। প্রিয়জনকে গুরুত্ব দেওয়া শুরু করুন।

তুলা– ক্ষুদ্র ব্যবসায়ীরা লাভবান হবেন। পরিবারের দিকে সমস্যা হতে পারে। প্রেম জীবনে তিক্ততা ভুলে যান। দীর্ঘদিন পর আজ ফের সুখ লাভ হবে।

বৃশ্চিক– বিদেশের কোনো জমিতে বিনিয়োগ করতে পারেন। বয়স্কদের অভিমানে আঘাত করবেন না। প্রেমঘটিত যোগাযোগ বাড়বে। স্ত্রীর ভালোবাসা পেতে পারেন আজ।

ধনু– স্বাস্থ্য ভালো রাখবে এমন জিনিসের প্রতি কাজ শুরু করুন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। প্রেমে অপ্রত্যাশিত মোড় আসতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সুন্দর সময় কাটাবেন।

মকর– স্ত্রীর সঙ্গে আর্থিক বিষয় নিয়ে আলোচনা করতে পারেন। ঘরে অতিথি সমাগম হতে পারে। সীমাহীন সৃজনশীলতায় দিনটি লাভজনক হতে পারে। সঙ্গী দারুণ কিছু পরিকল্পনা করতে পারে।

কুম্ভ– নিজের আবেগপ্রবণ, জেদী প্রকৃতি নিয়ন্ত্রণ করুন। ফেলে রাখা ঘরের কাজে সময় নষ্ট হবে। আকস্মিক প্রেমঘটিত সাক্ষাৎ হতে পারে। বিবাহিত জীবনে সুখ আসবে।

মীন– আজ আরাম করতে সক্ষম হবেন। আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে পারেন। পরিবারের প্রয়োজনের সঙ্গে মানিয়ে নিন। অর্ধাঙ্গিনীর স্বাস্থ্য চিন্তায় ফেলতে পারে।

Related Articles