Advertisements

Horoscope: কর্মক্ষেত্রে জয়জয়কার, স্বাস্থ্যে অবহেলা করবেন না, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৩ রা জুলাই, ২০২৪ (১৮ই আষাঢ়) বুধবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– ব্যস্ততা থাকা সত্ত্বেও স্বাস্থ্য ভালো থাকবে। অতীতের সুখস্মৃতি ব্যস্ত করে রাখবে। ছোট ভাই বা বোন পরামর্শ চাইতে পারে। দক্ষতা প্রদর্শনের সুযোগ এলে পরিস্থিতি অনুকূলে থাকবে। স্ত্রীর সঙ্গে টাকা ব্যয় হতে পারে।

বৃষ– উত্তেজনা পূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আর্থিকভাবে লাভবান হতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের কারবারের দিকে মন দিতে হবে। প্রেম জীবনে প্রতিকূলতা আসতে পারে। মনকে নিয়ন্ত্রণে না রাখলে মূল্যবান সময় নষ্ট হবে।

মিথুন– বাড়তি উপার্জনের জন্য নিরাপদ আর্থিক পরিকল্পনাগুলিতে বিনিয়োগ করতে পারেন। দীর্ঘদিন ধরে হতাশায় ভুগলে আজ এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে পারেন। নতুন কাজের দায়িত্ব গ্রহণ করলে প্রত্যাশার থেকে কম পড়বে।

কর্কট– রাগ নিয়ন্ত্রণ করে নিজেকে সংযত রাখুন। দিনভর আর্থিক লেনদেন চললেও দিনশেষে যথেষ্ট সঞ্চয় করতে পারবেন। বিশ্বাসযোগ্য মানুষ সত্যি গোপন করতে পারে। কর্মক্ষেত্রে ধারণা সঠিক ভাবে উপস্থাপন করলে লাভবান হবেন। প্রেমে আজ সৌভাগ্যের দিন।

সিংহ– স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। অর্থ সংগ্রহ এবং কোথায় ব্যয় করতে হবে সেদিকে বুদ্ধির পরিচয় দিতে হবে। অন্যথায় অনুতাপ করতে হতে পারে। পরিবারে নতুন সদস্যের আগমনবার্তা আনন্দ নিয়ে আসবে। কর্মক্ষেত্রে সকলে আন্তরিক ভাবেই কথা শুনবে। অপ্রত্যাশিত অতিথির জন্য পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কন্যা– অস্বস্তির জন্য মানসিক শান্তির ব্যাঘাত ঘটতে পারে। সন্তানদের কারণে অর্থনৈতিক সুবিধা পেতে পারেন। বন্ধুদের উদারতার সুযোগ নিতে দেবেন না। পড়ুয়ারা কোনো দরকারি কাজে পড়ায় সময় দিতে অক্ষম হবেন। প্রেমের ক্ষেত্রে নতুন অভিজ্ঞতা লাভ হবে।

তুলা– দানী মনোভাব গোপন আশীর্বাদ হয়ে উঠতে পারে। ভাইবোনদের আর্থিক সহায়তা করতে গিয়ে বোঝা বাড়তে পারে। তবে পরিস্থিতির উন্নতি হবে। পরিবারের কোনো সদস্যের আচরণ বিরক্তির কারণ হতে পারে। কর্মক্ষেত্রে দারুণ লাভবান হবেন। ঊর্দ্ধতনদের প্রশংসা পাবেন। ব্যবসায় লাভ হবে।

বৃশ্চিক– যারা আর্থিক সহায়তা নিয়ে পরে ফেরত না দেয় এমন ব্যক্তিদের থেকে দূরে থাকুন। ব্যক্তিগত ক্ষেত্রে গুরুত্বপূর্ণ উন্নতি হবে। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনদের প্রশংসা পাবেন। স্ত্রীর সঙ্গে আজ শ্রেষ্ঠ সময় কাটাবেন।

ধনু– বেশি খরচ বা অসতর্কতার কারণে কিছু লোকসান হবে। ঘনিষ্ঠ মানুষদের জন্য ব্যক্তিগত স্তরে সমস্যা হতে পারে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন। ব্যবসার জন্য কোনো আকস্মিক সফরে লাভবান হবেন। দীর্ঘদিন ব্যস্ততার মধ্যে কাটালে আজ অবসর পেতে পারেন।

মকর– অস্বাস্থ্যকর খাবার এড়িয়ে চলুন। ব্যাঙ্কের বিষয় খুব সতর্কতার সঙ্গে সামলাতে হবে। পরিবারের সদস্যদের সময় দিন। রাতে প্রিয়জনের সঙ্গে কোনো বিষয় নিয়ে তর্ক হতে পারে। কোনো ব্যক্তির বাড়িতে আসার কারণে পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

কুম্ভ– বিদেশ থেকে যারা ব্যবসা করেন তারা লাভবান হবেন। আত্মীয় বন্ধুদের থেকে অপ্রত্যাশিত উপহার পাবেন। গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি করলে সাফল্য নিশ্চিত। চারপাশের মানুষদের জন্য আপনার জীবনসঙ্গী ফের আপনার প্রেমে পড়বেন।

মীন– স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। অবাস্তব পরিকল্পনার ফলে আর্থিক সমস্যা দেখা দিতে পারে। গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। সৃজনশীল কাজের সঙ্গে নিজেকে যুক্ত করুন। প্রিয়জনের সঙ্গে বিশেষ পরিকল্পনা করলেও অসুস্থতার জন্য তা সম্ভব হবে না।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow