Hoop Diary

Horoscope: ছোট ব্যবসায়ীদের ক্ষতি, কর্মক্ষেত্রে দারুণ কিছু ঘটার সম্ভাবনা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৮ ই অগাস্ট, ২০২৪ (২৩ শে শ্রাবণ) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আর্থিক দিকে উন্নতি। ঘনিষ্ঠ বন্ধুরা ব্যক্তিগত স্তরে সমস্যা তৈরি করবেন। কর্মক্ষেত্রে কিছু কাছ খারাপ হওয়ায় বিরক্তি। বিবাহিত জীবন সুন্দর কাটবে।

বৃষ– আর্থিক অবস্থা আজ অনুকূল থাকবে না। ছোট ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। প্রেম জীবন ভালো কাটবে। স্ত্রীর সঙ্গে প্রেমে ভরা দিন কাটাবেন।

মিথুন– শক্তি পুনরুদ্ধার করতে বিশ্রাম নিন। দেখেশুনে ঋণ দেবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটান। অনলাইন দেশে পেশাদারী যোগাযোগ বাড়ানোর ভালো সময়। স্ত্রী ভাগ্য ভালো থাকবে।

কর্কট– বিনিয়োগের স্কিম গুলি নিয়ে দুবার ভাবুন। প্রয়োজনে বন্ধুদের পাশে পাবেন। আজকের দিনে প্রেম এড়িয়ে চলাই ভালো। ক্ষমতা প্রদর্শনের সুযোগ পাবেন।

সিংহ– অহেতুক চাপ নেবেন না। নিদির্ষ্ট কিছু পরিকল্পনা পূরণ হওয়ায় অর্থনৈতিক লক্ষ্য পাবেন। আত্মীয়দের কাছে সফর করতে পারেন। কর্মক্ষেত্রে ভালো কিছু হতে পারে।

কন্যা– আত্মীয়দের কাছ থেকে ঋণ নিলে আজ যেভাবেই হোক ফেরত দিন। আপনার একগুঁয়ে আচরণ অন্যদের আঘাত দিতে পারে। প্রিয়জনের সঙ্গে বিতর্ক হতে পারে।

তুলা– সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন। জ্ঞান তৃষ্ণা নতুন বন্ধু তৈরি করবে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ লাভ পাবেন। তবে কোনো কাজ আটকে যাওয়ায় সন্ধ্যা নষ্ট হতে পারে।

বৃশ্চিক– আশাবাদী হন। অতিরিক্ত ব্যয় এড়িয়ে চলুন। ছোট করে কোনো সফর করতে পারেন। বাণিজ্যিক উদ্দেশে গৃহীত সফর লাভজনক প্রমাণিত হবে। স্ত্রীর উপর কোনো কারণে বিরক্ত হতে পারেন।

ধনু– অহেতুক চাপ নেবেন না। ঘনিষ্ঠ বন্ধুদের সহায়তায় আর্থিক লাভ। ঘরে কোনো পরিবর্তন করার আগে পরামর্শ নিন। কর্মক্ষেত্রে কোনো সম্পর্ক তৈরি থেকে দূরে থাকুন। বিবাহিত জীবনে উত্তেজনা আসবে।

মকর– পারিবারিক চিকিৎসার খরচ বৃদ্ধি পেতে পারে। উপহার দেওয়া নেওয়ার জন্য শুভ দিন। আবেগ সামলে রাখুন। কর্মক্ষেত্রে দারুণ কিছু হতে পারে। ঘরে কোনো শুভ অনুষ্ঠান হতে পারে।

কুম্ভ– অভদ্র আচরণে স্ত্রীর মেজাজ নষ্ট হতে পারে। অপ্রত্যাশিত উৎস থেকে অর্থ লাভ। বিতর্কিত আলোচনা আজ এড়িয়ে চলুন। মহিলা সহকর্মীরা আজ সাহাযৃছর হাত বাড়িয়ে দেবে।

মীন– ব্যবসায়ীদের ক্ষতি হতে পারে। অংশীদারিত্বে নতুন উদ্যোগ শুরু করার জন্য ভালো দিন। ভাই বোনদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। বিবাহিত জীবনে শান্তি ফিরবে।

Related Articles