Hoop Diary

Horoscope: কর্মক্ষেত্রে অভিনন্দন, স্বাস্থ্য উন্নতি, জন্মাষ্টমীতে ঈশ্বরের আশীর্বাদ পাবেন এই জাতকরা, রইল আজকের রাশিফল

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ২৬ শে অগাস্ট, ২০২৪ (১০ ই শ্রাবণ) সোমবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– আর্থিক সমস্যা উত্তেজনা দিতে পারে। দীর্ঘস্থায়ী রোগ সমস্যা তৈরি করতে পারে। সন্ধ্যাবেলায় কোনো সামাজিক ক্রিয়াকলাপে অংশ নিতে পারেন। বিবাহিত জীবনে দারুণ চমৎকার হবে।

বৃষ– নিজেকে আরো আশাবাদী করে তুলুন। পরিবারের কোনো সদস্যের থেকে অর্থ ধার করলে আজ তা শোধ দেওয়ার ব্যবস্থা করুন। পরিবারের ভালোর জন্য কঠোর পরিশ্রম করুন। কর্মক্ষেত্রে অভিনন্দন পাবেন।

মিথুন– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। প্রতিবেশী ঋণ চাইতে পারে। সৃজনশীল ব্যক্তিরা সাফল্য পাবেন। ফাঁকা সময়ে অহেতুক ঝামেলায় পড়তে পারেন।

কর্কট– স্বাস্থ্যককে অগ্রাধিকার দিন। নতুন নতুন অনেক আর্থিক স্কিম উপস্থাপনা করা হবে। কর্মক্ষেত্রে কোনো ভালো পরিবর্তন হতে পারে। স্ত্রী আজ কৈশোরের কথা মনে করাবে।

সিংহ– আনন্দে ভরা দিন। ভালো উপার্জন করবেন। ঊর্দ্ধতনদের সঙ্গে সহকর্মীদেরও সমর্থন পাবেন। আজ একা সময় কাটাতে। স্ত্রী তবু বাইরে বেরোনোর জন্য জোর করতে পারে।

কন্যা– স্ত্রীর ব্যাপারে অযথা নাক গলাবেন না। নিজের দিকে নজর দিন। জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করতে পারেন। ইন্টারভিউয়ে উপস্থিত হওয়ার জন্য ভালো দিন।

তুলা– জটিল পরিস্থিতিতে ঘাবড়াবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন।। বাড়তি টাকা পয়সা সাবধানে রাখুন। কোনো পুরনো পরিজন সমস্যা তৈরি করতে পারে।

বৃশ্চিক– অর্থ সংক্রান্ত সমস্যার আজ সমাদৃত হতে পারেন। অতীতের স্বপ্ন এবং রোম্যান্টিক চিন্তায় বিভোর থাকবেন। আরো ভালো পেশার সম্ভাবনায় নেওয়া সফর লাভজনক হতে পারে। ফাঁকা সময়ে অযথা বিতর্ক হতে পারে।

ধনু– দীর্ঘদিন ধরে চলা আর্থিক সঙ্কট কাটবে। সঙ্গীকে নিজের অবস্থান বোঝাতে সমস্যা হতে পারে। যৌথ উদ্যোগ এবং অংশীদারিত্ব থেকে আজ দূরে থাকুন

মকর– সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে মনের স্বচ্ছতা গুরুত্বপূর্ণ হবে। পরিচিত কোনো মানুষের মাধ্যমে উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে। প্রেমে হতাশা এলেও নিরুৎসাহিত হবেন না।

কুম্ভ– গর্ভবতী মায়েরা বিশেষ যত্ন নিন। সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। কর্মক্ষেত্রে দারুণ কিছু ঘটতে পারে। কাছের কোনো মানুষের সঙ্গে বিতর্কের কারণে মেজাজ খারাপ হতে পারে।

মীন– ব্যাঙ্কিং কারবার সতর্কতার সঙ্গে সামলান। বন্ধুরা সন্ধ্যার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করতে পারে। কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। সঙ্গীর রোম্যান্টিক দিকটি দেখতে পাবেন।

Related Articles