whatsapp channel

আজ চরম বিপদের সম্ভাবনা এই সাত রাশির জাতকের, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ৩০ শে ডিসেম্বর বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার জন্য দিনটি শুভ। কাজে আপনার স্ত্রী পূর্ণ সহযোগিতা করবেন। স্ত্রীকে যথাযথ সময় দিন আর…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আজ ৩০ শে ডিসেম্বর বুধবার, রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

Advertisements

মেষঃ আজ আপনার জন্য দিনটি শুভ। কাজে আপনার স্ত্রী পূর্ণ সহযোগিতা করবেন। স্ত্রীকে যথাযথ সময় দিন আর সম্মান করুন। স্ত্রীর সাথে দিনটি বেশ ভালোই কাটবে।

Advertisements

বৃষঃ আজ আপনার দিনটি বেশ সুখকর হবে।সাংবাদিকতার পেশার সাথে যুক্ত থাকলে বেশ সুখ্যাতি হতে পারে। কাজের প্রমোশন হতে পারে। মন দিয়ে কাজ করুন। দিনটি বেশ ভালো যাবে।

Advertisements

মিথুনঃ আজ আপনার জন্য দিনটি বেশ সুখকর নয়।অতিরিক্ত খরচ হওয়ার সম্ভাবনা আছে। কাজের জায়গায় বেশ সমস্যায় ভুগতে পারেন। মন দিয়ে কাজ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

Advertisements

কর্কটঃ আজ আপনার দিনটি সুখকর নয়। কোনো কারণে বেশ মনমরা থাকতে পারেন। সব কিছুতে উদাসীন ভাব থাকতে পারে। মাথা ঠান্ডা রেখে নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

সিংহঃ আজ আপনার দিনটি খুব অশুভ। স্নায়ুর ব্যাথায় কষ্ট পেতে পারেন। ফেলে না রেখে ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। নিজের শরীরের প্রতি যত্নশীল হন। প্রতিদিন সকালে হাঁটতে শুরু করুন।

কন্যাঃ আজ আপনার দিনটি বেশ শুভ। কোনো সুপ্ত ইচ্ছা থাকলে তা পূরণ হতে পারে। মন দিয়ে নিজের কাজ করুন। আপনার ইচ্ছেমতো কাজ করার চেষ্টা করুন। আজ দিনটি বেশ ভালোই যাবে।

তুলাঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। মাকে নিয়ে চিন্তা বাড়তে পারে। মায়ের ঠিকমতো ভালো কোথাও চিকিৎসা করান। ঠিক করে পথ্য খাওয়ান। দিনটি খুব একটা ভালো যাবেনা।

বৃশ্চিকঃ আজ আপনার দিনটি বেশ শুভ। মনের মানুষের সাথে সম্পর্ক আরো মধুর হবে। সঙ্গীর সাথে আরো সময় কাটান। তার প্রতি যত্নশীল হন। আজকের দিনটি আপনার মনের মানুষের সাথে ভালোই কাটবে।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ অশুভ। বাড়ির কোনো সদস্যের সাথে ঝগড়া ঝামেলা লেগেই থাকবে। মাথা ঠান্ডা রাখুন। নিজে থেকে আর ঝগড়া না বাড়িয়ে সব ঝামেলা মিটিয়ে নেওয়ার চেষ্টা করুন।

মকরঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কোনো ব্যাপার নিয়ে মানসিক চিন্তায় ভুগতে পারেন। কোনো কারণে অবসাদ গ্রস্ত থাকবেন। মন শান্ত রাখার জন্য প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

কুম্ভঃ আজ আপনার জন্য দিনটি বেশ অশুভ। কাছের কোনো মানুষের জন্য দুঃখ বোধ করবেন বা ভেঙে পড়তে পারেন। ভেঙে না পড়ে নিজেকে সামলান। নিজেকে বেশি করে সময় দিন। আজ আপনার দিনটি খুব একটা ভালো যাবেনা।

মীনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। টাকা পয়সা অতিরিক্ত খরচ হতে পারে। আপনি দেখে শুনে কাজ করুন। সাবধান হন নাহলে আয়ের থেকে অতিরিক্ত ব্যয় হবে। মন দিয়ে নিজের কাজ করুন।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media