Advertisements

Horoscope: বৈবাহিক সম্পর্কে সমস্যা, মেজাজ নিয়ন্ত্রণ করুন এই জাতকরা, রইল আজকের রাশিফল

Nirajana Nag

Nirajana Nag

Follow

ভারতের সনাতনী সংষ্কৃতি বহু পুরনো সংষ্কৃতি। ভারতীয় সংষ্কৃতিতে রয়েছে একাধিক প্রাচীন শাস্ত্র। এর মধ্যে অন্যতম হল জ্যোতিষ শাস্ত্র। এই জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে ১২ টি রাশি (Daily Horoscope) এবং ২৩ টি নক্ষত্রের ভবিষ্যৎবাণী করা সম্ভব। জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২ টি রাশি হল মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন।

উল্লেখ্য, প্রতিটি রাশিরই নিজস্ব প্রকৃতি, স্বভাব, ধর্ম থাকে। এই রাশি গুলির স্বভাব, ধর্ম নির্ভর করে তার সঙ্গে যুক্ত গ্রহের উপরে। প্রতিদিন গ্রহের স্থিতির উপরে নির্ভর করে বিভিন্ন রাশির জাতক জাতিকার উপরে ভিন্ন ভিন্ন প্রভাব পড়ে। তাই প্রতিটি রাশির ক্ষেত্রে প্রভাব বা রাশিফল আলাদা হয়ে থাকে। জ্যোতিষ শাস্ত্রের মাধ্যমে প্রতিটি রাশির দৈনিক রাশিফল নির্ধারণ করা সম্ভব। আজ ৪ ঠা জুলাই, ২০২৪ (১৯শে আষাঢ়) বৃহস্পতিবার, রাশি অনুযায়ী কেমন কাটবে দিনটা জেনে নিন এই প্রতিবেদনে।

মেষ– নতুন আর্থিক সুযোগ লাভজনক হতে পারে। স্ত্রীর মনোরম মেজাজ দিনকে উজ্জ্বল করবে। কর্মক্ষেত্রে সহকর্মীরা উন্নত পরিবর্তন আনতে সাহায্য করবে। অনিচ্ছা সত্ত্বেও কোথাও সফর করতে হতে পারে। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনের ব্যক্তিগত দিক ভুল ভাবে ব্যাখ্যা করতে পারেন।

বৃষ– দীর্ঘমেয়াদী অসুস্থতা থেকে মুক্তি পেতে পারেন। অতীতে বিনিয়োগের সুফল পাবেন। মেজাজ নিয়ন্ত্রণ করুন, নয়তো পরিবারের সদস্যদের অনুভূতিতে আঘাত লাগতে পারে। প্রেম জীবন আনন্দ নিয়ে আসবে। নতুন প্রস্তাবের লোভে কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না।

মিথুন– নতুন আর্থিক স্কিমে বিনিয়োগের আগে সবদিক বিবেচনা করুন। ব্যর্থতা আসলেও উদ্যম হারাবেন না। কর্মক্ষেত্রে ঊর্দ্ধতনদের কাছ থেকে পাওয়া সমর্থন প্রত্যয় বাড়াবে। স্ত্রী ইচ্ছাকৃতভাবে আঘাত দিতে পারে। ফাঁকা সময়ে মায়ের সেবা করতে পারেন।

কর্কট– বিনোদনের জন্য খুব বেশি অর্থ অপচয় বন্ধ করুন। ইতিবাচক বন্ধুদের সঙ্গে বাইরে বেরোন। নতুন মক্কেলদের সঙ্গে আলোচনার জন্য উপযুক্ত দিন। বিবাহিত জীবনে পুরনো দিনগুলির স্মৃতি রোমন্থন করবেন।

সিংহ– হতাশা পূর্ণ মনোভাব দূর করুন। বাড়িতে নিমন্ত্রিত অতিথির ভাগ্যের জোরে আর্থিক উন্নতি। প্রেমে জটিলতা খুশিতে ইন্ধন জোগাবে। কর্মক্ষেত্রে কাজের অগ্রগতিতে ঊর্দ্ধতন খুশি হবে। ব্যবসায়ীরা লাভ করবে। ঘনিষ্ঠ সহকারীদের সঙ্গে কিছু বিরোধ হতে পারে।

কন্যা– স্বাস্থ্য ভালো হওয়ার সম্ভাবনা। যারা এখনো বেতন পাননি তারা আর্থিক বিষয় নিয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন। পরিবারে দমনমূলক মনোভাব পরিবর্তন করুন। যোগ্য কর্মচারীদের পদোন্নতি হবে। ক্ষমতা শক্তি বেশি থাকবে।

তুলা– স্ত্রীর স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ এড়িয়ে চলুন। সতর্কতা মেনে পা ফেলুন। কর্মসূচির শেষ মুহূর্তে পরিবর্তনের জন্য ভ্রমণের পরিকল্পনা বাতিল হবে।

বৃশ্চিক– ভদ্র ব্যবহার প্রশংসা পাবে। ভালো অর্থ উপার্জন করবেন। ভুল সময়ে ভুল জিনিসগুলি না বলার চেষ্টা করুন। কোনো কিছুর অপেক্ষায় না থেকে নতুন সুযোগের খোঁজ করুন। নিজের অনুভূতি কাউকে না বলাই ভালো।

ধনু– ফাটকা লাভ হবে। পারিবারিক দিক স্বচ্ছন্দে কাটবে। কর্মক্ষেত্রে সারাদিন উদ্যম বজায় রাখতে হবে স্ত্রীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

মকর– আবেগ নিয়ন্ত্রণ করুন। আত্মভরিতা কমান্ডার। অর্থের অভাবের কারনে মতবিরোধ এর সম্ভাবনা। কার্য দক্ষতা বাড়াতে অন্য শৈলী ব্যবহার করুন। আইনি পরামর্শের জন্য ডেথ ব্যাটারিও আসেনি।

কুম্ভ– ক্ষমতা বেশি থাকবে। অর্থ সঞ্চয়ের ধারণা বাস্তবায়িত হতে পারে। নতুন বিপদ মোকাবিলার জন্য সাহসী হন। কোনো আধ্যাত্মিক বা বয়স্ক ব্যক্তি পথপ্রদর্শক হবেন।

মীন– অপ্রত্যাশিত প্রকৃতির কারণে বৈবাহিক সম্পর্ক নষ্ট হতে দেবেন না। সন্তানের জন্য গর্বিত হবেন। প্রতিযোগিতা বাড়ায় কাজের ধকল বাড়বে। অফিসের কোনো সমস্যা বিচলিত করতে পারে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow