Hoop VideoHoop Viral

জামাইবাবুর প্রেমে গদগদ শালী, এই সিরিজের খোলামেলা দৃশ্য দেখে লজ্জা পাবেন আপনিও

বেশ কিছুদিন আগেই করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিনেমার রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিনেমা দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজ গুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিনেমা রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি একটি ওয়েব সিরিজ Tapan এ দেখা যাচ্ছে, অসাধারণ একটি গল্প। এই গল্পটির মধ্যে অদ্ভুত একটি মাদকতা আছে, যেখানে দেখা যাচ্ছে শালী আর জামাইবাবুর সঙ্গে অদ্ভুত একটা সম্পর্ক তৈরি হয়েছে। কথাতেই আছে, শালী আধা ঘরওয়ালি। তবে এখানে অর্ধেকটা ঘরওয়ালি নয়, পুরোটাই অর্থাৎ তাদের মধ্যে দুজনের মধ্যে একটা শারীরিক সম্পর্ককে এই গল্পের মধ্যে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে।

শালীর সঙ্গে জামাইবাবুর সম্পর্ক ঠিক কতটা এগুলো তা দেখতে গেলে অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে, তবে এই গোটা সিরিজটিতে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। যা দেখলে আপনারও রীতিমতন রাতের ঘুম উড়ে যেতে পারে। এই সিরিজটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন নুর মালবিকা।
তবে আপনি যদি এই সিরিজের ট্রেলার দেখতে ভুলে যান তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে নিন-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক