whatsapp channel

ব্যাপক সস্তায় বাজারে আসতে চলেছে টাটার দুর্দান্ত গাড়ি, পড়ুন বিস্তারিত

শনিবার Tata Motors লঞ্চ করে দিল নতুন Altroz XM+ এবং এই গাড়িতে থাকছে একটি ৭ ইঞ্চির স্ক্রিন। মাত্র ৬.৬ লক্ষ টাকা মূল্যে এই গাড়িতে থাকছে আরো অনেক নতুন নতুন ফিচার।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শনিবার Tata Motors লঞ্চ করে দিল নতুন Altroz XM+ এবং এই গাড়িতে থাকছে একটি ৭ ইঞ্চির স্ক্রিন। মাত্র ৬.৬ লক্ষ টাকা মূল্যে এই গাড়িতে থাকছে আরো অনেক নতুন নতুন ফিচার। নতুন লঞ্চ হওয়া গাড়ি Hyundai i20 গাড়ির সঙ্গে মোকাবিলা করার জন্য এই গাড়ি সস্তার মধ্যে প্রিমিয়াম ফিচার দিচ্ছে। নতুন i20 গাড়ির দাম টাটার গাড়ি থেকে কিছুটা হলেও বেশি। তাই মধ্যবিত্তের বাজেটে Tata Altroz XM+ বেশ ভালই জনপ্রিয় হতে পারবে বলে মতামত বিশেষজ্ঞ মহলের।

Advertisements

এই গাড়ির ৭ ইঞ্চি স্ক্রিনে আপনারা অ্যাপেল কার্ড প্লে এবং অ্যান্ড্রয়েড অটো ব্যবহার করতে পারবেন। এছাড়াও স্টীয়ারিং-এ কিছু কন্ট্রোল থাকবে যার মাধ্যমে ড্রাইভার এর এই গাড়ি চালাতে অনেক সুবিধা হবে।

Advertisements

২০২০ সালের প্রথমদিকে Tata Altroz লঞ্চ করা হয়েছিল। এবং প্রিমিয়াম হ্যাচব্যাক গাড়ির মধ্যে এই গাড়ি বেশ জনপ্রিয় হয়ে ওঠে কিছুদিনের মধ্যেই। এই ভারতীয় গাড়ি কোম্পানির পোর্টফলিওতে Altroz বর্তমানে বেশ উপরের দিকে রয়েছে।

Advertisements

ফিচার: ফিচারের কথা বলতে গেলে এই গাড়িতে ABS সিস্টেম ব্যবহার করা হয়েছে। ডুয়াল টোন হর্ন, পাওয়ার উইন্ডো, ইলেকট্রিক অ্যাডজাস্টেবল, ফোল্ডিং ORVM, আম্বিয়েন্ট লাইটিং এর মত ফিচার এখানে আপনি পাবেন।

Advertisements

ইঞ্জিন: ইঞ্জিন এর ব্যাপারে বলতে গেলে, Tata Altroz XM+ গাড়িতে দেওয়া হয়েছে ১.২ লিটারের পেট্রোল ইঞ্জিন যা ৮৬ hp এবং ১১৩ ন্যানোমিটার টর্ক তৈরি করতে পারে। অথবা রয়েছে ১.৫ লিডারের টার্বো ডিজেল ইঞ্জিন যেখানে ৯০hp এবং ২০০ ন্যানোমিটার টর্ক তৈরি করার ক্ষমতা রয়েছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media