Advertisements

Web Series: ১৩ মিনিটের এই ভিডিও দেখে উত্তেজনা ধরে রাখা হবে কঠিন, দেখুন একা

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

এমন মানুষ ও আছেন যারা বাইরে গিয়ে সিনেমা দেখতে একেবারে পছন্দ করেনা, তাইতো তারা প্রতিটি টফর্মে ভিড় জমাচ্ছে। ফোনের মধ্যেই তারা দেখতে পেয়ে যাচ্ছে সম্পূর্ণ সিনেমা দেখতে যাবেন। বাড়িতে বসে আরাম করে বিনোদনের সহজ উপায় দিয়ে দিচ্ছে উল্লু প্ল্যাটফর্ম। যেখানে বসে আপনি এডাল্ট কিছু সিনেমার সহজেই দেখতে পারবেন। তবে এইগুলি দেখতে গেলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজতে হবে। বাড়ির সকলের সামনে আপনি মোটেই এই এডাল্ট স্টোরিগুলো দেখতে পারবেন না।

করোনার পরবর্তীকালে মানুষ যখন ডিজিটাল তখন কিন্তু মানুষ সিনেমা হল ছেড়ে বিনোদনের জন্য অনলাইন মিডিয়াকে নির্ভর করেছিল। গতানুগতিক সিনেমা ছাড়াও অনলাইন প্লাটফর্মে কিন্তু বেশ জনপ্রিয়তা লাভ করেছিল কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, কোকু, প্রাইম শট এর মত একাধিক প্ল্যাটফর্মে কিন্তু নিয়মিত অ্যাডাল্ট ছবি রিলিজ হয়, আর একবার সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়ায় আসার পর তা কিন্তু একেবারে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌছে গেছে। একেবারে উষ্ণতায় পরিপূর্ণ ছবিগুলো নিয়ে প্রায়শই এই প্লাটফর্ম হাজির হন তার অনুরাগীদের কাছে।

Read More: চাল ধোয়া জল ফেলে না দিয়ে কাজে লাগান এই উপায়ে, বিরাট উপকার পাবেন

রাজসি ভার্মা অভিনীত চরমসুখ ‘তৌবা তৌবা পার্ট 2’ ওয়েব সিরিজ ULLU-তে দেখা যাচ্ছে। তৌবা তৌবা পার্ট ২ ULLU দেখার আগে চরমসুখ তৌবা তৌবার অংশ ১-এ, দেখি রূপা ফিরে আসছে, যে তার বড় বোন রাজসি ভারমার বিবাহিত জীবনে এক খারাপ পরিস্থিতি তৈরি করে। এই ওয়েব সিরিজ এর প্রথম পার্ট দেখে নিন।

Read More: মাত্র দশ টাকা খরচ করেই করা যাবে সুগার টেস্ট, অভূতপূর্ব আবিষ্কার করলেন IIT গবেষকরা

জামাইবাবুর সাথে সম্পর্ক তৈরি হয়। এদিকে, এটি রাজসি ভার্মা তার স্বামীর উদাসীনতায় বিরক্ত হয়ে ড্রাইভারের কাছে সান্ত্বনা চান। যাইহোক, রূপাও চালকের সুবিধা নিতে থাকে এবং জামাইবাবুর দিকেও নজর রাখতেন। ULLU-তে Charmsukh Tauba Tauba পার্ট 2 ওয়েব সিরিজ এও রূপা, ড্রাইভার, রাজসি কে নিয়েই গল্প এগোতে থাকে তবে গল্প কোন দিকে যাচ্ছে, তা দেখার জন্য আপনাকে ট্রেলার তো দেখতেই হবে। তবে এটুকু নিশ্চিত করে বলা যায় টান টান উত্তেজনা এবং রোমান্সে ভরপুর প্রত্যেকটা এপিসোড। তবে আর দেরি কেন দেখে নিন-

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow