Hoop StoryHoop Viral

Viral: রাগ ভাঙাতে শিক্ষিকার গালে চুমু খুদে পড়ুয়ার, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন শিক্ষিকা

সম্প্রতি একটি ভিডিওর ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন শিক্ষিকা তার খুদে পড়ুয়া আর গালে চুমু এঁকে দিয়েছেন। এই ভিডিও দেখে অনেকেই অনেক নেতিবাচক বক্তব্য বলেছেন। তবে বেশিরভাগ মানুষ এই ভিডিওটিকে বেশ আদরের ভিডিও হিসাবেই নিয়েছেন। যে সমস্ত বাবা মায়েরা তাদের ছোট্ট শিশুটিকে স্কুলে রেখে আসেন, এই সমস্ত শিক্ষিকাদের ভরসায়, তারাতো ভিডিওটি দেখে বেশ মজা পেয়েছেন। এমনই যদি মা বাবার মতন আদর শিক্ষিকার কাছে পায় তাহলে স্কুলে যাওয়ার আগে এতোটুকু চোখের জল ফেলবে না। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শিক্ষিকা, যিনি প্রয়াগরাজ্যের বাসিন্দা, নাম বিশাখা, তিনি বলছেন, তার ছাত্রটিকে, ‘আমি তোমার সঙ্গে কথা বলব না। কারন আমার রাগ হয়েছে, সেই শুনে ছাত্রটি বলছে, ম্যাম আমি আর দুষ্টুমি করবো না, সত্যি বলছি।

এই ভাবেই কথোপকথন চলে দুজনের মধ্যে। কিন্তু এখানেই শেষ নয়, কথোপকথনের শেষে দুজন দুজনকে চুম্বন এঁকে দিয়েছেন গালে। এরপর আর না বলাই ভালো চটপট আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

তবে এই ভিডিওটি প্রসঙ্গে শিক্ষিকা বলেছেন, তার আর ছোট অথর্ব – র এই ভিডিওটি একজন ম্যাডাম। এই ভিডিও যিনি করেছেন তার নাম নিশা। এই ভিডিওটি বিশাখা ম্যাম অর্থাৎ ভিডিওতে দেখা যাওয়া শিক্ষিকা তিনি ইনস্টাগ্রামে দিয়ে দিয়েছেন। আর তারপর থেকেই ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছেন তিনি একেবারে সেলিব্রেটি হয়ে গেছেন, তিনি হয়তো নিজেও বুঝতে পারেননি যে তার ভিডিওটি নিয়ে এইভাবে মানুষজন চর্চা করা শুরু করে দেবে।

whatsapp logo