Bengali SerialHoop Plus

Saoli Chatterjee: মন্ত্র উচ্চারণে বিশ্বাসী নন, রিয়েল লাইফে কিভাবে হবে ফড়িংয়ের মা রাধারাণীর বিয়ে!

বাঙালির মহিলামহলে এখন তিনি বেশ পরিচিত। মাতৃসুলভ অভিনয়ে বাংলার মায়েদের মনে বেশ জায়গা করে নিয়েছেন শাঁওলি চ্যাটার্জী (Saoli Chatterjee)। তবে এই নামে নয়, তাকে আমাদের মা-কাকিমারা চেনেন ‘ফড়িংয়ের মা’-এই পরিচয়ে। জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘আলতা ফড়িং’-এ (Alta Foring) অভিনেত্রীর পরিচয় রাধারানি নস্কর। তবে বাস্তবিক জীবনে এখনো তার নামের আগে বসেনি ‘শ্রীমতি’ সম্বোধন। তবে এবার তাই হতে চলেছে। বাস্তব জীবনে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী শাঁওলি চ্যাটার্জী। মন্ত্রোচ্চারণে নয়, কাগজে কলমে বিয়ে সারতে চলেছেন অভিনেত্রী। পাত্রটি কে?

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় অভিনেত্রী শাঁওলি চ্যাটার্জী। আর সেখানেই উঠে এসেছে তার গাঁটছড়া বাঁধার জবর-খবর। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই ‘ফড়িংয়ের মা’-এর আইবুড়ো ভাতের ছবি। কখনো হবু বরের পাশে বসে হাসিমুখে ডাল-ভাত-ভাজাভুজি খাওয়ার পোজে, কখনো আবার সবার সঙ্গে বসে বিরিয়ানি মাংস খাওয়ার মুহূর্ত ক্যামেরাবন্দি করে পোস্ট করেছেন অভিনেত্রী। তবে তার উড-বি কে? জানা গেছে, পাত্রটি হলেন প্রতীক দত্ত (Pratik Dutta)। বাড়ি রায়গঞ্জে, তবে তিনিও দমদম নিবাসী। প্রেম করেই বিয়ে করছেন অভিনেত্রী। তবে তাদের প্রেমের সূত্রপাত এক নাটকের মঞ্চে, এমনটা শাঁওলি নিজেই এক সাক্ষাৎকারে জানান। অভিনেত্রী জানান ‘বল্লভপুরের রূপকথা’ নাটকের মঞ্চেই শুরু হয় তাদের বাস্তবের রূপকথা। আর সেখান থেকেই আগামী ২৬ শে নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শাঁওলি ও প্রতীক।

তবে অভিনেত্রী সাফ জানিয়েছেন, বিয়ের উপাচার তিনি করবেন না। রেজিস্ট্রি অফিসে গিয়ে কাগজে কলমেই সেরে নেবেন বিয়ে। কারণ এইসব মন্ত্রোচ্চারণে শাঁওলি বা প্রতীক কেউই তেমন বিশ্বাস করেন না। তাই আপাতত হবে রেজিস্ট্রি ম্যারেজ, সঙ্গে থাকবেন কাছের কিছু মানুষজন। তারপর হয়তো একদিন হবে অনুষ্ঠান, এমনটা ইঙ্গিত দিয়েছেন ছোট পর্দার ‘ফড়িংয়ের মা’ নিজেই।

তবে প্রিয় রাধারানির বিয়ে নিয়ে যে বেশ কৌতূহল রয়েছে তার অনুরাগীমহলে, তা তাদের আইবুড়ো ভাতের ছবির কমেন্ট বক্সে ঢুঁ মারলেই টের পাওয়া যায়। অনেকেই জানিয়েছেন শুভেচ্ছা, কেউ আবার খুঁজেছেন নেমন্তন্ন।

whatsapp logo