Hoop Life

Lifestyle: প্রেমিকা খোঁজার সময় পুরুষরা এই পাঁচটি লক্ষণ দেখে থাকেন

এই আর্টিকেলটি শুধু মাত্র মেয়েদের জন্য। আপনি কি জানেন শুধু মাত্র দামী লিপস্টিক, ড্রেস, জুতো, মেক আপ দিয়ে পুরুষ মন জয় করা যায় না। পুরুষরা জীবন সঙ্গী খোঁজার সময় বিশেষ কিছু দিক প্রথমেই দেখেন। আপনি কেমন দেখতে এটা তো সরাসরি দেখা যায়, কিন্তু, অন্তরে আপনি কেমন তা বোঝার জন্য দরকার বাক্যালাপ। চলুন দেখে নিই পুরুষরা কোন লক্ষণ দেখতে চান এবং পছন্দ করেন প্রেমিকা বা স্ত্রী খোঁজার সময়।

১) আপনার কথা বলার ভঙ্গিমা। আপনি ঠিক কোন ভঙ্গিমায় কথা বলেন বা আপনার গলার স্বর চড়া না নরম সেটা দেখেন। পুরুষরা বেশিরভাগ ক্ষেত্রে শান্ত নরম স্বভাবের মেয়ে পছন্দ করেন প্রেমিকা বা স্ত্রী নির্বাচনের ক্ষেত্রে।

২) আপনি কেমন রান্না করেন সেটা পুরুষরা জেনে নেয় বা কথায় কথায় বুঝে নেওয়ার চেষ্টা করেন। যতই একজন পুরুষ বলুক যে তুমি শুধু ম্যাগী বানিয়ে খাইয়ো ওসব ফালতু কথা। আপনি যতক্ষন না পর্যন্ত পঞ্চব্যাঞ্জন রান্না করতে পারছেন ততক্ষন মন জয় করা খুব কঠিন।

৩) আপনি কতটা শালীন। আপনার পোশাক পরিচ্ছদ এই সব কিছু পুরুষরা দেখে। স্ত্রী নির্বাচনের ক্ষেত্রে পুরুষরা পোশাক দেখে বিবেচনা করেন মেয়ের রুচি বোধের।

৪) পড়াশুনোর পাশাপাশি পুরুষরা দেখেন তার হবু স্ত্রী আর কোন কোন বিষয়ে পারদর্শী। যেমন – নাচ, গান, হাতের কাজ বা অন্যান্য কিছু।

৫) বাবা মায়ের যত্ন কতটা করতে পারবে এই ব্যাপারেও নিশ্চিত হতে চান তারা।

whatsapp logo