Hoop VideoHoop Viral

রাতের অন্ধকারে মজা পেতে দেখুন এই পাঁচটি সিরিজ, শরীরে পাবেন গরম অনুভূতি

আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১) সম্প্রতি কোক্কু তে মানুষের মনের মধ্যে পৌঁছে গেছে। কোক্কু তে দেখা যাচ্ছে, ‘লেট নাইট প্রজেক্ট‘ বলে অসাধারণ একটি ভিডিও। যা দেখে অবাক সবাই। মালিকের বউ এর সাথে ঘনিষ্ঠ সম্পর্ক হল এক যুবকের। তবে যুবক অবশ্য প্রথমে জানতেন না যে, উনি মালিকের বউ। ঘনিষ্ঠ সিনে ভরপুর গোটা ওয়েব সিরিজ। দেরি না করে দেখে নিন অসাধারণ ভিডিও –

২) বেশ কিছুদিন আগে অল্ট বালাজি তে ‘বেবাকে‘ নামে একটি অসাধারণ ওয়েব সিরিজ রিলিজ হয়েছে। যেখানে দেখা যাচ্ছে ভালবাসায় কষ্ট পেয়ে এক যুবক অনেকদিন পর্যন্ত কোন মেয়ের সঙ্গে সম্পর্কই রাখতে চায় না। যার জন্য তার মা সত্যিই খুব চিন্তিত। এরপরে তার জীবনে এক নারী আসে, কিন্তু সাথে সাথে আরেক ছেলে বন্ধু আসে। সেই ছেলে বন্ধুটিরও কিন্তু ওই মেয়েটিকে ভীষণ পছন্দ হয়। আস্তে আস্তে তিনজনের মধ্যে প্রেম ঘুরপাক খেতে শুরু করে।কে কাকে ভালবাসবে এবং কে কাকে ছেড়ে চলে যাবে এই নিয়েই পুরো গল্পটি। এখানে অভিনয় করেছেন কুশাল ট্যান্ডন, শিবজ্যতি রাজপুত, কারান জোটোয়ানি। তাদের প্রত্যেকের অভিনয় বেশ প্রশংসনীয়, দু বছর আগে ভিডিওটির রিলিজ হয়েছে প্রায় ৩০ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। তবে আপনিও যদি ভিডিওটি দেখতে চান তাহলে চটপট দেখে ফেলুন।

৩) ছেলের বউ এর সাথে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন শ্বশুর। এখানে অসাধারণ দৃশ্যে অভিনয় করেছেন আলিয়া নাজ। ছেলের অনুপস্থিতিতে ছেলের বউয়ের সঙ্গে প্রেমের সম্পর্কে মেতে উঠলেন বৃদ্ধ শ্বশুর মশাই। কিছুদিন আগেই বহুজান রিলিজ হয়েছে। এরপর ভিডিওটি সকলের এত পছন্দ হয়েছে তার পরেই তৈরি হলো বহুজান এর দ্বিতীয় পার্ট। দেখে লজ্জা পাবেন আপনিও। একা একা দরজা বন্ধ করে দেখুন এই ভিডিও। অসাধারণ অভিনয় করেছেন সকলে। দেখে নিন ট্রেলার –

৪) সম্প্রতি ম্যাংগো টিভিতে একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে দেখা যাচ্ছে, দুই বোন মিলে নানান ধরনের যুবকের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন। ওয়েব সিরিজ এর নাম ‘নটি সিস্টার্স‘। তারা দুই বোন মিলে যা শুরু করেছে তা দেখতে কিন্তু আপনারও যথেষ্ট প্রাইভেসি লাগবে, কারণ প্রত্যেকটি ওয়েব সিরিজের পড়তে পড়তে আছে ঘনিষ্ঠ দৃশ্য। ভিডিওটি মাত্র তিন মাস আগে রিলিজ হয়েছে তার মধ্যে কিন্তু এক লক্ষ ভিউজ হয়ে গেছে আপনি চাইলেও কিন্তু চটপট দেখে নিতে পারেন।

৫) সম্প্রতি prime play অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়ে যাবে আপনার। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘দোস্তি পার্ট ২’। এই ওয়েব সিরিজের প্রথম পার্ট ওয়েব সিরিজ সবার ব্যাপক পছন্দ হওয়ার পর সম্প্রতি এর দ্বিতীয় পার্ট রিলিজ করেছে। এই ওয়েব সিরিজে দুই বন্ধুর একে অপরের বউয়ের সাথে শারীরিক চাহিদা মেটাচ্ছে। এই ওয়েব সিরিজ দেখতে গেলে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে। এতে প্রতিমুহূর্তে রয়েছে অন্তরঙ্গ বেডসিন যা দেখে আপনি নিয়ন্ত্রণহীন হয়ে যেতে পারেন। তাই দেরি না করে পরিবারের থেকে লুকিয়ে একান্তে এই ওয়েব সিরিজ দেখে নিন। তবে আর কি দেখে নিন ভিডিও –

Related Articles