whatsapp channel

Short Film: স্ত্রীর পরকীয়ার সন্দেহে বাড়িতে গোপন ক্যামেরা লাগায় স্বামী, ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে এই শর্টফিল্ম

যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনেও অনেক পরিবর্তন এসেছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে বসে ছড়ি ঘোরাচ্ছে বটে, তবে আগের মতো আর দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিছু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও…

Avatar

HoopHaap Digital Media

যুগ বদলানোর সঙ্গে সঙ্গে বিনোদনেও অনেক পরিবর্তন এসেছে। সিনেমা এখনো তালিকার শীর্ষে বসে ছড়ি ঘোরাচ্ছে বটে, তবে আগের মতো আর দর্শক হয় না প্রেক্ষাগৃহে। কিছু কিছু ছবি ব্লকবাস্টার তকমা পেলেও অধিকাংশ সিনেমাই ব্যর্থতার মুখ দেখে বক্স অফিসে। করোনার সময় থেকেই বিনোদনে মানুষের পছন্দ বদলাতে শুরু করেছিল। চিরাচরিত গল্পের হিন্দি ছবির বদলে দক্ষিণী এবং অন্য ভাষার ছবিতে বেশি আগ্রহ পেতে শুরু করে দর্শকরা।

এই কয়েক বছরে অভাবনীয় রমরমা বেড়েছে ডিজিটাল মাধ্যমের। ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের (Short Film) প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে। বিভিন্ন ভাষার বিভিন্ন ধরণের ভিডিও শেয়ার করা হয় নেটপাড়ায়, যেগুলি নেটিজেনদের চোখে পড়া মাত্রই ছড়িয়ে যায় সর্বত্র। হয়ে যায় ভাইরাল। ইউটিউবে চোখ রাখলেই এমন বহু শর্ট ফিল্ম চোখে পড়বে যেগুলি ক্রমেই দর্শকদের প্রিয় হয়ে উঠছে।

অধিকাংশ দর্শকদের গোপন চাহিদা পূরণ করতে যেমন নিত্য নতুন প্ল্যাটফর্ম লঞ্চ হচ্ছে, তেমনি আবার শর্ট ফিল্মের জন্য চালু হচ্ছে নানান ইউটিউব চ্যানেল। শর্ট ফিল্মের একটা বড় সংখ্যক দর্শক ছিল আগে থেকেই। কিন্তু অ্যাডাল্ট শর্ট ফিল্ম নতুন করে টানছে দর্শকদের নজর। তবে বর্তমানে যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটি বাংলা ভাষায়।

শর্ট ফিল্মটির নাম ‘সিক্রেট ক্যামেরা’। স্পটলাইট মিডিয়া ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। পাঁচ বছর আগে ইউটিউব চ্যানেলে শর্ট ফিল্মটি শেয়ার করা হয়েছে। গল্প অনুযায়ী, স্ত্রী পরকীয়া করছে, এই সন্দেহে বাড়িতে সিক্রেট ক্যামেরা ফিট করায় স্বামী। কী ধরা পড়ে সেই ক্যামেরায় জানতে হলে দেখতে হবে ২৬ মিনিটের এই শর্ট ফিল্মটি।এর মধ্যেই ১৩ লক্ষ ভিউ হয়ে গিয়েছে শর্ট ফিল্মটিতে। তাই আর দেরি না করে ঝটপট দেখে ফেলুন এই বাংলা শর্ট ফিল্মটি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media