Hoop VideoHoop Viral

চুড়ি বিক্রেতার সাথে ঘনিষ্ট সম্পর্কে মেতে উঠলেন যুবতী, দরজা বন্ধ করে দেখুন

বর্তমানে সমস্ত ওয়েব সিরিজে অবৈধ প্রেমকেই প্রতিষ্ঠা করা হয়েছে। সমাজের চোখে অবৈধ বা নোংরা তাই কিন্তু এই সমস্ত ওয়েব সিরিজের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। তবে গল্পগুলি যে সব বানানো, তা কিন্তু নয়, সমাজের অনেক খুঁটিনাটি দিক তুলে ধরা হয় এই গল্পের মাধ্যমে। আগেকার দিনে নিষিদ্ধ সিনেমা টেলিভিশনে অনেক রাত্রিবেলা দেওয়া হতো। তখন সকলে ঘুমিয়ে পড়তো, তখনই মানুষ এই ধরনের নিষিদ্ধ সিনেমাগুলি তারিয়ে তারিয়ে উপভোগ করতো।

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে, আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

কখনোই এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না।

তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ, রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। উন্মাদনাকে বাঁচিয়ে রাখতেই এই ওয়েব সিরিজগুলো শুরু করা হয়েছে। যা দেখে নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে যাচ্ছে।

সম্প্রতি র‍্যাবিট অ্যাপে রিলিজ করেছে নতুন একটা ওয়েব সিরিজ। যা দেখে রাতের ঘুম উড়েছে সবার। এই নতুন ওয়েব সিরিজের নাম, ‘সাইনিয়া সালমান ২’। এই ওয়েব সিরিজে সাইয়ান সালমান সম্পর্কে বলা হয়েছে। যিনি গ্রামে চুড়ি বিক্রি হিসেবে কাজ করেন। এই চুড়ি বিক্রেতা গ্রামের বাড়িতে বাড়িতে ঘুরে ঘুরে চুড়ি বিক্রি করেন। কিন্তু অনেক মহিলার সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলেন। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন গেহেনা বশিষ্ঠ। এছাড়াও রয়েছেন লাভপ্রীত কৌর। গত ২৬ মে এই ওয়েব সিরিজ রিলিজ করেছে। দেরি না করে দেখুন ভিডিও –

Related Articles