whatsapp channel

Viral Video: প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে দুই সিংহ, ভয়ে থমকে গেলেন যাত্রীরা, ভাইরাল ভিডিও

প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ মামা আপনি হয়তো দেখিয়ে ওই গানটি গাইতে পারেন। পায়ে পড়ি বাঘ মামা না সিংহ মামা। এই সিংহ মামা রাগ করেনি কিন্তু। তা সত্ত্বেও বনের জন্তু…

Avatar

HoopHaap Digital Media

প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে সিংহ মামা আপনি হয়তো দেখিয়ে ওই গানটি গাইতে পারেন। পায়ে পড়ি বাঘ মামা না সিংহ মামা। এই সিংহ মামা রাগ করেনি কিন্তু। তা সত্ত্বেও বনের জন্তু তাকে তো খুব একটা বিশ্বাস করা যায় না, চারিদিকে এত মানুষজন দেখে হয়তো কারুর উপর ঝাপিয়ে পরতে পারে। কিন্তু সে ভ্রুক্ষেপ নেই। জনগণদের প্রকাশ্য রাস্তায় যেমন সিংহ ঘুরে বেড়াচ্ছে ঠিক তেমনই তার সঙ্গে সঙ্গে বাইক গাড়িতে করে ভর্তি লোক তাদেরকে দেখার জন্য ক্যামেরা উঁচু করে রয়েছে।

এমন অসাধারণ দৃশ্য হয়তো ক্যামেরা বন্দী করে রাখার মতন, কিন্তু একবারও মানুষজন ভাবছে না, যদি কোনো কারণে এই সিংহ দুটি ক্ষেপে গিয়ে তাদের উপর ঝাঁপিয়ে পড়ে। তাহলে একটা মানুষও আস্ত থাকবে না, কিন্তু ভারতীয় মানুষের উৎসাহ কম না যে কোন কিছু দেখলেই তাদের উৎসাহে কোনো রকম ঘাটতি থাকে না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। রাস্তাটি ভারতের কোন এক জায়গায় প্রকাশ্য রাস্তায় ঘুরে বেড়াচ্ছে দুজন সিংহ মামা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই বিষয়টিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। উৎসাহিত জনগণ দিব্যি সিংহ মামার ছবি তুলে তারা শুধু নিজেরাই আনন্দ পেয়েছেন এমন টা না সোশ্যাল মিডিয়ায় সেই ছবি দিয়ে তারা সমস্ত বিশ্বের মানুষকে উৎসাহিত হওয়ার একটা সুযোগ করে দিয়েছে বটে। এমন কতই ঘটনাই না নিত্যনতুন ঘটে থাকে। আগেকার দিনে এই সমস্ত ঘটনা খুব একটা আমাদের চোখের সামনে আসত না। কিন্তু বর্তমানে এমন একটা ব্যবস্থা হওয়ায় অর্থাৎ অ্যান্ড্রয়েড ফোনের মাধ্যমে গোটা বিশ্বকে এক নিমেষে ঘুরে আসা কোনভাবেই অসম্ভব নয়।

দেখে নিন ভাইরাল ভিডিও –

Avatar