Hoop VideoHoop Viral

Short Film: কয়েক মিনিটের শর্টফিল্মে ফুলশয্যার ঘনিষ্ঠ দৃশ্য, ভুল করেও দেখবেন না সবার সামনে

Advertisements

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যত ধরণের বিনোদন উপলব্ধ রয়েছে তার মধ্যে অন্যতম শর্ট ফিল্ম (Short Film)। সিনেমার প্রতি দর্শকদের আকর্ষণ চিরকালই ছিল। সে যে ভাষাতেই হোক না কেন। কম সময়ের মধ্যে একটা গল্প অডিও ভিজ্যুয়াল মাধ্যমে তুলে আনতেই শর্ট ফিল্মের অবতারণা। বিভিন্ন ভাষায় গোটা বিশ্ব জুড়ে নানান স্বল্প দৈর্ঘ্যের ছবি রয়েছে যে গুলি অনেক পুরস্কারও পেয়েছে। তবে এখন শর্ট ফিল্মের চাহিদা এবং জনপ্রিয়তা দুটোই বেড়েছে লক্ষণীয় ভাবে।

আসলে বর্তমানে মানুষের হাতে সময় কম। কর্মব্যস্ততার মাঝে যেটুকু সময় পাওয়া যায় সেই সময়েই পছন্দ সই বিনোদন খোঁজেন দর্শকরা। এই সময়েই ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের ব্যাপক চাহিদা লক্ষ্য করা যাচ্ছে। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। অ্যাডাল্ট গল্প বিশেষ ভাবে জনপ্রিয় হচ্ছে শর্ট ফিল্মে। এমনকি বাংলা ভাষায় শর্ট ফিল্মও লাইমলাইটে উঠে আসছে দর্শকদের জন্য।

Read More: বিছানায় কোন পজিশনে ঘুমালে দাম্পত্য সম্পর্ক মজবুত হয় জেনে নিন

তবে শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে ইউটিউবে। বাংলা ভাষায় শর্ট ফিল্মটির নাম ‘প্রেম নিবেদন’।

Read More: দাম্পত্য জীবনে বজায় থাকবে শারীরিক আকর্ষণ, সঙ্গীর সঙ্গে প্রতিদিন করুন ৫টি কাজ

শর্ট ফিল্মের নামের মতোই গল্পে পাবেন ভরপুর রোম্যান্স। প্রায় ১৬ মিনিটের শর্ট ফিল্মটির প্রতিটি দৃশ্যেই রয়েছে শরীর গরম করে দেওয়ার মতো ঘনিষ্ঠতা, যা পরিবারের সকলের সঙ্গে বসে দেখা একেবারেই সম্ভব নয়। একান্তে বসে কানে হেডফোন গুঁজে তারপরেই এই শর্ট ফিল্মটি উপভোগ করতে পারবেন দর্শকরা। দু মাস আগে ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে এই শর্ট ফিল্মটি। এর মধ্যেই ৩৩ হাজার মানুষ দেখে ফেলেছেন এই স্বল্প দৈর্ঘ্যের ছবি।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা