whatsapp channel

Short Film: ঘনিষ্ঠ মুহূর্ত বাড়িয়ে দেবে শরীরের উষ্ণতা, সাহসী শয্যাদৃশ্য দেখতে পাবেন এই শর্টফিল্মে

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

Advertisements

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Advertisements

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Advertisements

Read More: গরমের দিনেও বিদ্যুতের বিল কমিয়ে ফেলুন দুটি উপায়ে

Advertisements

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক অদ্ভুত ঘটনা। যদিও অদ্ভুত ঘটনা একেবারে নয় কারণ আমাদের সমাজে এমন অদ্ভুত মানুষ দেখতে পাওয়া যায়। এটা এক ধরনের মানসিক সমস্যা অর্থাৎ অত্যধিক পজেজিভনেস মানুষ যাকে, ভালোবাসে তাকে এমন করে ভালবাসে যে সে ভালোবাসা তার উপর অত্যাচারের পর্যায়ে চলে যায়।

ভিডিওটিতে দেখতে পাওয়া যাচ্ছে, একজন নববিবাহিত দম্পতি তার স্বামী মেয়েটিকে অফিসে যাওয়ার আগে খুব ভালোভাবেই বুঝিয়ে দিয়ে যাচ্ছে। যাতে আশপাশ থেকে কেউ না আসে, কিন্তু হঠাৎ করেই সে অফিস থেকে এসে গো তার মনে হয় যে দরজায় কলিং বেল বাজাবে না কারণ কলিংবেল বাজালে তার বউ যদি অনেকটা বেশি সংযত হয়ে যায় তাই সে হঠাৎ করেই ঘরের মধ্যে ঢুকে পড়ে, ওকে দেখতে পায় এক অদ্ভুত ঘটনা সে এক অন্য পুরুষ মানুষের সঙ্গে হাসি ঠাট্টা গল্প গুজব করছে, তা দেখেই সে অফিস থেকে ফেরার সময় নতুন বউয়ের জন্য গোলাপ ফুল এনেছিল সে গোলাপ ফুল ছুড়ে মাটিতে ফেলে দেয় এবং সেই ছেলেটি চলে যাওয়ার পরে সে তার বউকে জিজ্ঞাসা করে, যে কেন স্বামী না থাকাকালীন সে পর পুরুষের সঙ্গে গল্প করছিল? তার বউ তখন উত্তর দেয় তার বউ গিয়েছিল বাজারে, সেখানেই তার এক পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হয় তাইতো সে তাকে বাড়িতে নিয়ে আসে।

বিষয়টা যে স্বামী একেবারেই পছন্দ করেনি তা এই হবু স্ত্রী বেশ ভালো করে বুঝতে পারে, রাত্রিবেলা স্বামী যখন তার কাছাকাছি যায় স্ত্রী ভীষণ রেগে যায় সন্ধ্যেবেলার এই ঘটনাকে কেন্দ্র করে। কিন্তু স্বামী তার রাগ ভাঙ্গাতে একটা ছোট্ট তাজমহলের রেপ্লিকা গিফট করেন। কিন্তু এমন সময় আর একটা ঘটনা ঘটলো, এই মেয়েটির মা ফোন করে বলে পরের দিন সকালবেলা সেই মা, তার বড় মেয়ে, এবং জামাইবাবু সেই বাড়িটিতে যাবে আর এমনটা শুনেই কিন্তু স্বামী মানুষ আরো বেশি পজেজিভ হয়ে যায়। কারণ তার জামাইবাবুকে একেবারেই পছন্দ ছিল না, জামাইবাবুর সঙ্গে তার বউয়ের এমন হাসিঠাট্টা সে কিছুতেই মেনে নিতে পারছিল না। মনে মনে ভীষণ রাগ হচ্ছিল, জামাইবাবুর সঙ্গে তার স্ত্রী কতটা ঘনিষ্ঠ হচ্ছে এই সন্দেহ করতে গিয়ে সে সারা বাড়িতে সিসিটিভি ক্যামেরা বসায়।

Read More: মাধ্যমিক পাশ থাকলেই এই ৫টি সরকারি চাকরির সুযোগ পাবেন আপনিও

একদিন তো রাত্রিবেলা যখন তার বড় দিদি জামাইবাবুর ঘরে যাচ্ছিল, তার বউয়ের মতনই একই রকমের নাইটি পরে সে তখন ভুল করে ভেবেই বসে যে বোধহয় জামাইবাবুর সঙ্গে তার প্রেম করছেন। কিন্তু কিছুক্ষণ পরেই তার ভুল ভেঙ্গে যায়। এইভাবেই সে প্রতিনিয়ত নিজের বউকে সন্দেহ করতে থাকেন। কিন্তু তার পরে কি হবে আদৌ কি তাদের বিবাহিত জীবন ভালো কাটবে তা জানতে অবশ্যই পুরো ভিডিওটা দেখবেন। শিমারো টিভি তে ৪৪ মিনিটের অসাধারণ এই ভিডিওটি প্রকাশ পেয়েছে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক