whatsapp channel

দেওরকে শরীরের খিদে মেটাতে বলল বৌদি, উত্তেজনা বাড়িয়ে দেবে এই বাংলা শর্টফিল্ম

ইদানিং কিছু ইউটিউব চ্যানেল তৈরি হয়েছে যারা একের পর এক শর্ট ফিল্ম তৈরি করছে। শর্ট ফিল্মের নামে অধিকাংশই এরোটিকা বানানোর চেষ্টা হলেও তা যথেষ্ট কাঁচা হাতের। এই ধরনের শর্ট ফিল্মের…

Avatar

Nilanjana Pande

ইদানিং কিছু ইউটিউব চ্যানেল তৈরি হয়েছে যারা একের পর এক শর্ট ফিল্ম তৈরি করছে। শর্ট ফিল্মের নামে অধিকাংশই এরোটিকা বানানোর চেষ্টা হলেও তা যথেষ্ট কাঁচা হাতের। এই ধরনের শর্ট ফিল্মের অভিনেতা-অভিনেত্রীদের অভিনয়ও মারাত্মক রকমের। তা দেখলেই অস্কার দিতে ইচ্ছা করে। এই ধরনের একটি ইউটিউব চ্যানেল হল ‘নিপার ফিল্ম’। নিপার ইউরোপের একটি নদীর নাম। তবে এই ইউটিউব চ্যানেলে আপলোডকৃত শর্ট ফিল্মগুলি দেখলে ওই নদীতে বান আসতে বাধ্য। মানে মহাপ্রলয় আর কি! ‘নিপার ফিল্ম’-এ 2022 সালের 20 শে নভেম্বর আপলোড করা হয়েছিল ‘বৌদি বাজি’ নামে একটি বাংলা শর্ট ফিল্ম।

শর্ট ফিল্মটি শুট করা হয়েছে একটি নামী মোবাইল ফোনের ক্যামেরায়। ‘বৌদি বাজি’ পরিচালক, প্রযোজক ও নায়ক শুভেন্দু সরকার (Subhendu Sarkar)। তাঁর বিপরীতে অভিনয় করেছেন সাথী সরকার (Sathi Sarkar)। শর্ট ফিল্মটির চিত্রনাট্য লিখেছেন সাথী নিজেই। ডিওপির দায়িত্বে ছিলেন সুহাসিনী সরকার (Suhasini Sarkar)। পাটুলী অঞ্চলের একটি বাড়িতে হয়েছে এই শর্ট ফিল্মের শুটিং। ‘বৌদি বাজি’র শুরুতে দেখা যায়, এক যুবক অত্যন্ত চিন্তিত মুখে নায়িকাকে ‘বৌদি’ সম্বোধন করে জিজ্ঞাসা করছে কি হবে! বৌদির সলিউশন, তার শরীরের মাধ্যমে বৌদির জ্বালা মেটাতে হবে। এরপরেই ভিডিওতে টাইটেল কার্ড দেখা যায়।

টাইটেল কার্ডের পর শুরু হয় আসল কাহিনী। বৌদিকে দেখা যায় বিছানার উপর আধশোয়া হয়ে তার রাকেশ নাম্নী ঠাকুরপোকে ফোন করতে। রাকেশ সেই সময় বাড়ি ফিরছে। বৌদি তাকে বলে, সে খুব বিপদে পড়েছে। সে রাকেশকে তার বাড়িতে ডেকে পাঠায়। রাত হয়ে গিয়েছে বলে রাকেশ ইতস্তত করলে বৌদি বলে, তার স্বামী অফিসে নাইট ডিউটি করছে। রাকেশ বৌদির বাড়িতে এসে কি দরকার জিজ্ঞাসা করলে বৌদি জানলা-দরজার ছিটকিনি লাগানোর কথা বলে।

এরপর ফার্স্ট-এইডের বাক্সটি রাকেশকে রাখতে দেয় বৌদি। এরপর সে রাকেশকে একগ্লাস দুধ খেতে দেয়। কিন্তু এই দৃশ্য থেকেই অশালীন ইঙ্গিতবাহী সংলাপ চলতে থাকে। তবে শেষে জানা যায়, এই শর্ট ফিল্মের মাধ্যমে ঝড়-বৃষ্টির ফলে পাওয়ার কাট হওয়ার আগে মোবাইলে চার্জ দিয়ে রাখার বার্তা দেওয়া হয়েছে। এই বার্তার জন্য এই ধরনের শর্ট ফিল্ম অবশ্যই নিজের রিস্কে দেখতে হবে।

whatsapp logo