Advertisements

VIDEO: নিরাহুয়া-আম্রপালী অতীত, খাটের উপর অক্ষরাকে জড়িয়ে ধরে তুমুল রোম্যান্স কাল্লুর

Avatar

HoopHaap Digital Media

Follow

বর্তমানে ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, কিন্তু নতুন অভিনেতারাও জনপ্রিয়তা অর্জন করেছে।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

নিরাহুয়া কিংবা পবন সিংহের এর পাশাপাশি ভোজপুরী ইন্ডাস্ট্রি কাঁপাতে হাজির হয়েছে নতুন নায়ক অরবিন্দ। নায়িকা থেকে নায়ক কার্যত নতুন মুখ আসছে এই ইন্ডাস্ট্রিতে। একের পর এক সিনেমা দারুন হিট। সেই সূত্র ধরেই সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে ছড়িয়ে আছে সেই নতুন জুটি। তাইতো আবারো আপনাদের সামনে আসতে চলেছে রোমান্টিক এই গান জানাতে হাজির হয়েছি আজকের প্রতিবেদনে। সিনেমার নাম ‘শুভ ঘাদি আয়ো’ । অসাধারণ গানটির নাম ‘মারাদ কে দিহাল দারাদ’। এখানে অভিনয় করেছেন অরবিন্দ আকেলা কাল্লু, অক্ষরা সিং। বন্ধ ঘরের মধ্যে রোমান্সে মেতেছেন ব্যস্ত জুটি।

খাটের উপর অক্ষরার যৌবনের সাথে সাথে নিজেকেও তার কাছে নিজেকে সঁপে দিলেন অরবিন্দ। শাড়িতে অক্ষরা হয়ে উঠেছে সম্পূর্ণ নারী। হলুদ নীল শাড়িতে লাস্যময়ী তিনি। যার ফলে আরবিন্দ হট হয়ে যাচ্ছেন। লাস্যময়ী এক্সপ্রেশনে মজেছেন নায়িকা। দুজনকেই দেখা গেছে খুব কাছাকাছি। যার ফলে তারা দুজনেই বেশ কয়েকবার অন ক্যামেরায় গভীর চুম্বন করেছেন একে অপরকে। এই গান দেখলে আপনার শরীর ঠিক কতটা গরম হবে তা বলার দরকার হবে না।

Avatar

...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow