whatsapp channel

একসঙ্গে দুই পুরুষের সঙ্গে চরম ঘনিষ্ঠতা, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় কয়েকটি ওটিটি তৈরি করেছে নিজের আধিপত্য এবং তাও ভারতের বুকে। ভারতীয় পরিবারের ভিত রক্ষণশীল। কিন্তু নিষিদ্ধ বিনোদনের হাতছানি তৈরি করে দেয় রক্ষণশীলতা যার সুযোগ নিয়েছে উল্লু,…

Avatar

Nilanjana Pande

অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় কয়েকটি ওটিটি তৈরি করেছে নিজের আধিপত্য এবং তাও ভারতের বুকে। ভারতীয় পরিবারের ভিত রক্ষণশীল। কিন্তু নিষিদ্ধ বিনোদনের হাতছানি তৈরি করে দেয় রক্ষণশীলতা যার সুযোগ নিয়েছে উল্লু, প্রাইম শটসের মতো ওটিটি। তালিকায় রয়েছে ভুভির মতো স্বল্প পরিচিত ওটিটিও। তবে উল্লু ও প্রাইম শটসের অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি বিশেষ ভাবে নির্মাণ করা হয় যাতে শুধুমাত্র নিষিদ্ধ বিনোদন নয়, দর্শকদের কাছে পৌঁছে যায় বিশেষ বার্তাও। 2022 সালের জুন মাসে সকলের নজর কেড়েছে প্রাইম শটসের ওয়েব সিরিজ ‘কিসমিস’-এর ট্রেলার।

গত বছরের 3 রা জুন ‘কিসমিস’-এর ট্রেলার ভাইরাল হয়েছে প্রাইম শটসের ইউটিউব চ্যানেল থেকে। এই ওয়েব সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আয়েশা কাপুর (Ayesha Kapoor)। ওয়েব সিরিজের মূল নারী চরিত্র যৌনতা পছন্দ করে। যৌন সম্পর্কে লিপ্ত হয়ে নিজেকে খুশি রাখার জন্য ‘ডবল ডেট’ করতেও আপত্তি নেই তার। একই সাথে ওই নারী বয়ফ্রেন্ড ও তার বন্ধুর সাথে আলাদা সময় সম্পর্ক তৈরি করে। কিন্তু দুইজন পুরুষ তা সম্পর্কে অবগত নয়। তবে এর মধ্যে একজন বয়ফ্রেন্ড চায়, নারীটি তার থেকে যেন দূরে সরে যায়।

সে নিজেও প্রেমিকাকে এই কথা বলে। ওই নারী বলে, প্রতিবার যৌনক্রিয়ার পর এই কথা বলে পুরুষটি। অপরদিকে দ্বিতীয় বয়ফ্রেন্ড চায়, নারীটি যেন তার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। ফলে ওই দুই পুরুষ আলাদা আলাদা সময়ে কাউন্সিলরের সাথে পরামর্শ করে।

কিন্তু কাউন্সিলরের পরামর্শ মেনে সত্যিই কি তারা সফল হতে পারবে? প্রশ্নের উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম শটস। ইতিমধ্যেই ‘কিসমিস’-এর ট্রেলারের ভিউ সাড়ে চার লক্ষ অতিক্রম করেছে।

whatsapp logo