whatsapp channel

VIDEO: পিজি খুলে আড়ালে কুকীর্তি মধ্যবয়সী মহিলার, একা উপভোগের জন্য আদর্শ এই ওয়েব সিরিজ

সারা দিনের কর্মব্যস্ততার মধ্যে একটুও ফুরসত পান না কেউ। বাড়ির কাজ হোক বা কিংবা বাড়ির বাইরে বেরিয়ে কাজ হোক দিন দিন ব্যস্ততা বাড়ছে মানুষের। এমতাবস্থায় সারা দিনের কাজের শেষে সকলেই…

Nirajana Nag

Nirajana Nag

সারা দিনের কর্মব্যস্ততার মধ্যে একটুও ফুরসত পান না কেউ। বাড়ির কাজ হোক বা কিংবা বাড়ির বাইরে বেরিয়ে কাজ হোক দিন দিন ব্যস্ততা বাড়ছে মানুষের। এমতাবস্থায় সারা দিনের কাজের শেষে সকলেই কোনো না কোনো মাধ্যম খোঁজেন চিত্ত বিনোদনের জন্য। সকলের পছন্দ আলাদা আলাদা হয়। কেউ অবসর সময়ে বই পড়তে পছন্দ করেন, কেউ গান শুনতে। তবে সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা বর্তমানে অনেকটাই বেড়ে যেতে অনেকেই এখন বিনোদনের জন্য বেছে নেন সোশ্যাল মিডিয়াকে। এখানে যেমন অনেক ভিডিও ভাইরাল হয় তেমনি খোঁজ পাওয়া যায় নতুন নতুন ওয়েব সিরিজেরও।

ডিজিটাল মাধ্যমে ওয়েব সিরিজের থেকে ভালো বিনোদন আর কিছু হতে পারে না। বছর তিনেক আগে বিনোদন খুঁজতে মানুষ নির্ভর করেছিল ডিজিটাল মিডিয়ার উপরে। OTT প্ল্যাটফর্মের সংখ্যাও বেড়েছে তারপর থেকেই। প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। দর্শকদের চাহিদা মাথায় রেখে নতুন নতুন ব্যাঙের ছাতার মতো প্ল্যাটফর্মও গজিয়ে উঠছে। বিশেষ করে এখন অ্যাডাল্ট কনটেন্টের চাহিদা বাড়ায় এই ওয়েব সিরিজ গুলির জন্যও প্রচার পাচ্ছে কিছু প্ল্যাটফর্ম।

VIDEO: পিজি খুলে আড়ালে কুকীর্তি মধ্যবয়সী মহিলার, একা উপভোগের জন্য আদর্শ এই ওয়েব সিরিজ

প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। এই প্ল্যাটফর্মগুলিতে শুধুমাত্র এই ধরণের সিরিজগুলিই দেখতে পাবেন দর্শকরা। শুধু কিছু কিছু সিরিজের জন্য নিতে হবে সাবস্ক্রিপশন। সম্প্রতি এমনি একটি ওয়েব সিরিজ চর্চায় উঠে এসেছে এর কনটেন্টের জন্য।

‘ললিতা পিজি হাউস’ নামে ওয়েব সিরিজটি ‘কুকু’ প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে। লাস্যময়ী আভা পলকে দেখা গিয়েছে সিরিজে। জানিয়ে রাখি, আভা পল অ্যাডাল্ট কনটেন্টের ওয়েব সিরিজের ক্ষেত্রে বেশ পরিচিত মুখ। বছর দুই আগে লঞ্চ হওয়া ট্রেলারটিতে এখনো পর্যন্ত প্রায় ৭ লক্ষ ভিউ হতে চলেছে। তাহলে আর দেরি কেন, চটজলদি সাবস্ক্রিপশন নিয়ে দেখে ফেলুন শরীর গরম করে দেওয়া এই সিরিজ।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই