Hoop VideoHoop Viral

রাজা রানীর গল্পে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য, এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

ওয়েব সিরিজটি আপনি Zee 5 এবং Alt Balaji-তে দেখতে পাবেন

ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বর্তমানে টিভি সিরিয়ালের থেকে বেশি জনপ্রিয়তা পাচ্ছে OTT প্লাটফর্ম। এমনকি এখনো অনেক বড় তারকা বলিউডের সিনেমা করার বদলে ওটিটি প্লাটফর্মে নিজের জাদু দেখাচ্ছেন। তবে যেহেতু এই ওটিটি প্লাটফর্ম ইন্টারনেট দুনিয়াতে বিস্তৃত তাই এতে নেই কোন সেন্সর বোর্ড। আর এর ফায়দা নিয়ে ওটিটি প্লাটফর্মে ছড়িয়ে গিয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এক একটি ওয়েব সিরিজে এমন দৃশ্য দেখানো হয় যা আপনি পরিবারের সামনে দেখতে তো পারবেনই না, এমনকি আপনাকে ঘরের দরজা বন্ধ করে অত্যন্ত একান্তে দেখতে হবে।

বেশিরভাগ এমন ওয়েব সিরিজ রিলিজ হয় উল্লু অ্যাপে। তবে এই অ্যাপ ছাড়াও কয়েকটি ওয়েবসাইট আছে যাতে প্রায় রিলিজ করে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। এগুলিকে সফট পর্ণোগ্রাফি বললেও ভুল কিছু হবে না। সম্প্রতি চর্চায় এসেছে Alt Balaji এর একটি নতুন ওয়েব সিরিজ। এতে এমন কিছু সিন রয়েছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার। এমনকি আপনি এই ওয়েব সিরিজ বাড়ির লোকের সামনে দেখতে পারবেন না। কি নাম এই ওয়েবসীরিজের? জানতে বাকি প্রতিবেদনটি অবশ্যই পড়ুন।

নতুন ওয়েব সিরিজের নাম হল ‘পুরুষপুরা’। এই ওয়েব সিরিজটি আপনি Zee 5 এবং Alt Balaji-তে দেখতে পাবেন। এটি একটি পিরিয়ডিক ড্রামা। এই ড্রামাতে রয়েছেন একজন রাজা যে শারীরিকভাবে দুর্বল। রাজার যত্ন নেওয়ার জন্য, পাটরানী মীরাবতী নতুন রানী নিয়ে আসেন। রাজা নারীদের এতটাই নির্যাতন করেন যে একের পর এক তার চার রানী প্রাসাদ থেকে উধাও হয়ে যান। সেই রানীরা কোথায় অদৃশ্য হয়ে যায় বা শেষপর্যন্ত রাজার কি হল? জানতে আপনাকে এই ওয়েব সিরিজটি দেখতে হবে।

এই ‘পুরুষপুরা’ ওয়েব সিরিজের স্টারকাস্টে রয়েছে আন্নু কাপুর, শিল্পা শিন্ডে, মিলিন্দ সোমান, শাহির শেখ প্রমুখরা। ৭ পর্বের এই সিরিজে শুধু বোল্ড দৃশ্যকে ফোকাস করা হয়েছে, বাকি সময়টা গল্পের ওপর জোর দেওয়া হয়েছে। তবে অনেক সিনে লজ্জার সমস্ত সীমা অতিক্রম করেছেন তারকারা। এই ওয়েব সিরিজের ছোট্ট ঝলক দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Related Articles