Hoop VideoHoop Viral

Web Series: শরীর বিক্রি করেও মিলল না সুযোগ, এই সাহসী ওয়েব সিরিজ কাড়বে আপনার রাতের ঘুম

কিছুদিন আগেই উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে মি টু ওয়েব সিরিজটি

বিনোদন জগতের চাহিদা আজকালকার দিনে অনেকটাই বদলেছে। ভারতের বিনোদন জগতের থেকে এখন মানুষ অন্য কিছু চাইছেন। শুধুমাত্র বলিউড ধাঁচের রোম্যান্স না, বরং তার থেকেও বেশি কিছু আজকাল মানুষ একটি সিনেমা থেকে আসা করেন। কিন্তু, সেন্সর বোর্ডের কাঁচি বাঁচিয়ে সেই বিনোদন আপনার সামনে তুলে ধরা সহজ না। তাই মানুষের সেই আকাঙ্খা পূরণের দায়িত্ব নিয়েছে কিছু ওয়েব সিরিজ। সেই সমস্ত ওয়েব সিরিজে এমন কিছু দৃশ্যের সম্ভার রয়েছে, যা দেখলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। মোবাইল এন্টারটেইনমেন্টের যুগে এর থেকে বড় বিনোদনের মাধ্যমে এখন খুঁজে পাওয়া দুষ্কর। তাই এই ভ্রাম্যমান যুগে ক্রমাগত বাড়ছে সাহসী ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

ইন্টারনেটের এই দুনিয়ায় বর্তমানে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম উপলব্ধ। তার মধ্যে অন্যতম হলো উল্লু, কোকু, ভুভী। এই সমস্ত প্ল্যাটফর্মে আপনি এই ধরনের ওয়েব সিরিজের একটা বিশাল প্লেলিস্ট দেখতে পাবেন। বলতে গেলে এই ধরনের প্ল্যাটফর্ম দাড়িয়েই রয়েছে এই ধরনের ওয়েব সিরিজের দৌলতে। আজ এরকমই একটি ওয়েব সিরিজ নিয়ে আমরা কথা বলবো। এই ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছিল উল্লু প্ল্যাটফর্মে। এই ওয়েব সিরিজের নাম মি টু। নানা রকমের সাহসী দৃশ্যে ভরপুর এই ওয়েব সিরিজে আপনারা পাবেন একটি দুর্দান্ত স্টোরিলাইনও।

এই ওয়েব সিরিজের গল্প শুরু হয় একটি বিয়ের রাতের মধ্যে দিয়ে। তবে, সেই বিয়ের রাতেই আত্মহত্যা করেন সেই বিয়ের কনের সবথেকে কাছের একজন বান্ধবী। আর সেই মেয়ের গল্প নিয়েই তৈরি এই ওয়েব সিরিজটি। স্টোরি লাইন দেখে আমরা জানতে পারি সেই মেয়েটি অনেক স্বপ্ন নিয়ে মুম্বাইতে এসেছিল অভিনেত্রী হওয়ার ইচ্ছেকে সঙ্গী করে। কিন্তু, ইন্ডাস্ট্রিতে আসার সঙ্গে সঙ্গেই তাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এমনকি অনেকের শারীরিক চাহিদা মেটানোর পরেও সে জায়গা করে নিতে পারেনি ইন্ডাস্ট্রিতে। তবে, এই গল্পে রয়েছে একটা দারুন টুইস্ট, যা আপনাকে বেঁধে রাখবে এই গল্পের সঙ্গে।

এই ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ইশা আনন্দ শর্মা। এছাড়াও সহযোগী ভূমিকায় আছেন নিবেদিতা কর্মকার, গহনা বশিষ্ঠর মতো নামজাদা ওটিটি অভিনেত্রীরা। বলতে গেলে, তাদের শারীরিক আকর্ষণ এবং তাদের লাস্যময়ী রূপ-রং এই ওয়েব সিরিজের একটা বড় ইউএসপি। তার সঙ্গে তাদের অভিনয় দক্ষতা তো আছেই। সব মিলিয়ে এই ওয়েব সিরিজটি একটা আলাদা মাত্রা পেয়েছে। এছাড়াও এই সিরিজে দেখা গেছে ঋদ্ধিমা তেওয়ারী, এনা ইলমীর মতো কলাকুশলীদের। তাই চটজলদি উল্লু অ্যাপের সাবস্ক্রিপশন নিয়ে ওয়েব সিরিজটি দেখে নিন।

Related Articles