whatsapp channel

Dance Video: হলুদ টাইট পোশাকে ট্রেডমিলে নাচলেন যুবতী, স্কিল দেখে হতবাক সবাই

হিন্দি গানের সাথে নাচলেন যুবতী। ভিডিও দেখে পাগল ভক্তরা। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের…

Shreya Chatterjee

Shreya Chatterjee

হিন্দি গানের সাথে নাচলেন যুবতী। ভিডিও দেখে পাগল ভক্তরা। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎপথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী ট্রেডমিলের মধ্যে কিছুতেই দৌড়াচ্ছেন না, তিনি অসাধারণ কায়দায় ট্রেডমিলেই কোমর দুলিয়ে নাচছেন। ট্রেডমিল সাধারণত ব্যবহার করা হয়, যারা বাইরে হাঁটতে যেতে পারেন না ঘরের মধ্যে সময় বাঁচাতে তারা কিন্তু বেশ খানিকক্ষণ দৌড়ে নিজেকে সুস্থ রাখতে পারেন, অনেকেই প্রথম প্রথম একটু অস্বস্তিতে পড়ে যান, বা ভয় পান ভেবে যে যদি তারা পড়ে যান।

কিন্তু এই যুবতীর কোন ভয়ই কেউ লক্ষ্য করতে পারছে না। হলুদ রঙের টাইট পোশাক পরে ট্রেডমিলে হিন্দি গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নেচেছেন। নতুন প্রজন্মের যুবক-যুবতীরা ভীষণ সাহসী তা কিন্তু সোশ্যাল মিডিয়ার পর্দায় একটু ঘুরে বেড়ালে দেখতে পাওয়া যায়, তারা কোন কিছু ভাবেই নিজেকে ঘরের মধ্যে আটকে রাখতে চান না, তারা সকলে সামনে নিজেকে প্রকাশ করতে চান।

এই ভিডিওটি দেখে অনেকেই হয়তো নতুন করে নতুন কিছু করার সাহস পাবেন, বর্তমান প্রজন্মকে দেখে সত্যিই অনেক কিছু শেখার আছে। তারা একসাথে অনেক কিছুই করেন। Groove and move on Instagram এই Instagram পেজের মাধ্যমে ভিডিওটি সকলে কাছে পৌঁছে গেছে। ভিডিওটি প্রায় ৩১ হাজার লাইক পড়েছে ১৩০ জনেরও বেশি মানুষ কমেন্ট করে প্রশংসা করেছেন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক