whatsapp channel

VIRAL: পোশাকের নীচে উঁকি দিচ্ছে সুগভীর নাভি, তিন যুবতীর বেলি ডান্স ঝড়ের গতিতে ভাইরাল

আজকালকার দিনে নতুন প্রজন্মের কাছে তাদের নতুন প্রতিভা তুলে ধরার একমাত্র মাধ্যম হলো ইউটিউব বা সোশ্যাল মিডিয়ার যে কোন প্লাটফর্ম। তারা ঘরে বসেই তাদের প্রতিভাকে ছড়িয়ে দিতে পারেন দেশ-বিদেশের বেড়াজাল…

Shreya Chatterjee

Shreya Chatterjee

আজকালকার দিনে নতুন প্রজন্মের কাছে তাদের নতুন প্রতিভা তুলে ধরার একমাত্র মাধ্যম হলো ইউটিউব বা সোশ্যাল মিডিয়ার যে কোন প্লাটফর্ম। তারা ঘরে বসেই তাদের প্রতিভাকে ছড়িয়ে দিতে পারেন দেশ-বিদেশের বেড়াজাল পেরিয়ে অনেক দূরে। বিগত কয়েক বছর আগে করোনাভাইরাসের সময় মানুষ যখন একেবারে গৃহবন্দী হয়ে পড়েছিল, তখন কিন্তু নিজেদের মন ভালো রাখতে এইভাবেই তারা ঘরের মধ্যে নানান রকম ভিডিও করে ছড়িয়ে দিয়েছিলেন দেশ-বিদেশে।

সম্প্রতি বেলি ডান্স নাচার প্রবণতা নতুন প্রজন্মের মধ্যে অনেক অংশে বৃদ্ধি পাচ্ছে, তারা নিয়মিত বেলি ডান্স কে একেবারে ভারতীয় নৃত্য চর্চার একটা অঙ্গ করে ফেলেছেন। যাকে বলে ফিউশন ভারতীয় প্রাচ্য সংস্কৃতির সঙ্গে অদ্ভুত একটা মেলবন্ধন তৈরি করেছে বিদেশী পাশ্চাত্য সংস্কৃতির। হিন্দি গানের সঙ্গে দিব্যি বেলি ডান্স কে রপ্ত করে ফেলেছেন ভারতীয়রা।

এখানে দেখা যাচ্ছে তিনজন বেলি ড্যান্সার একেবারে খোলামেলা পোশাক পরেই নিজেদের বেলি ডান্স পরিবেশন করতে ব্যস্ত হয়ে পড়েছেন এবং গান হিসেবে বেছে নিয়েছেন মিকা সিংয়ের অসাধারণ একটি জনপ্রিয় গান। গানটির নাম ‘মিলেগি মিলেগি তুঝে ভি মিলেগি’। গানটা যেমন জনপ্রিয়তা অর্জন করেছে ঠিক তেমনি গান তার তালে তালে এমন বেলি ডান্স কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে।

উন্মুক্ত নাভিতে তাদের দেখতে ভীষণ সুন্দর লাগছে এছাড়াও খোলামেলা পোশাক না পরলে বেলি ডান্স যে কারণে নাচা হয় অর্থাৎ পেট নাচানোটাই এখানে মূল উদ্দেশ্য, সেই উদ্দেশ্য পূরণ করে ফেলেছেন এই তিনজন নারী। নাচটা তারা তাদের instagram পেজে দিয়েছেন আর ইতিমধ্যে প্রায় লাইক পরে গেছে ৬০০০, কমেন্ট এ সকলে প্রশংসা করেছেন। তবে আর দেরি কেন? আপনি যদি নাচটি দেখতে মিস করে থাকেন আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ একটা সংস্কৃতির মেলবন্ধন।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক