whatsapp channel
Hoop StoryHoop Viral

এ যেন উল্টোপুরান! বিড়ালের তাড়া খেয়ে জলে পড়ল চিতাবাঘ, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও দেখা যাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে বাঘ একটি বিড়ালকে দেখে রীতিমতন জলের মধ্যে পড়ে গেছে। তবে কি বিড়ালকে বাঘের মাসি বলা হয়। বড় মাসিকে দেখে বাঘ বাবাজি ভয়ে জলে একেবারে ঝপাৎ করে পড়ে গেছে। তারপরে কোন রকমে উঠে বিড়ালের সামনে এসেছে। ভিডিওটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে। বিড়াল অতটুকু আকারের হলেও তার রাগ কিন্তু ভয়ংকর। তা বোঝাই যাচ্ছে, একটা চিতাবাঘকে জলে ফেলে দেওয়ার ক্ষমতা রাখে সে।

এই ভিডিওটি মহারাষ্ট্রের নাসিকে ঘটেছে। চিতাবাঘ আর বিড়ালের এই মুখোমুখি ঝগড়াকে বেশ উপভোগ করেছেন নেট নাগরিকরা। নাসিক ডিভিশনের ফরেস্ট কনজারভেটর পঙ্কজ গার্গ জানিয়েছেন, বাঘের সঙ্গে ঝগড়া করতে গিয়ে বাঘ বাবাজি একেবারে জলের মধ্যে পড়ে যায়। তারপরে কোন রকমে সে হাতরে হাতরে ওঠে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। চিতাবাঘ আর বিড়ালের এই ঝগড়া সোশ্যাল মিডিয়ার বেশ ভাইরাল হয়ে গেছে। চিতা বাঘের সঙ্গে নানান রকম লড়াইয়ের কাহিনী আমরা টিভির পর্দায় প্রায় দেখে থাকি। কিন্তু বিড়ালের মিষ্টি ঝগড়া দেখে, নাগরিকরা বেশ হাসির ফোয়ারা ছুটিয়েছেন। তাদের বেশ মজা লেগেছে যে মাসির সঙ্গে চিতাবাঘ এমন ঝগড়া করছে। কখনো নতুন প্রজন্মের কোন প্রতিভা কখনো আবার নানান রকমের আবৃত্তি নাচ-গান ইত্যাদি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। মানুষের বিনোদনের এবং মজা পাওয়ার এক অন্যতম জায়গায় হল এই সোশ্যাল মিডিয়া।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo