Hoop Viral

Muskan Baby: টাইট সালোয়ার সুটের মাঝে উঁকি দিচ্ছে ক্লিভেজ, ফাঁকা ঘরে উদ্দাম কায়দায় নাচ মুসকান বেবির

অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে কালো পোশাক পরে দুর্দান্ত কায়দায় নেচে ফেলেছেন, আমাদের সকলের প্রিয় হরিয়ানভি ডান্সার মুসকান বেবি। তার এই অসাধারণ নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ার রীতিমতো একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, আর হবে নাই বা কেন এত সুন্দর মানুষ নাচতো একবার ছেড়ে বারবার দেখবেন এটাই স্বাভাবিক।

হরিয়ানভি স্টেজ পারফরমেন্স এর জনপ্রিয়তা হরিয়ানভি ডান্সাররা গোটা দেশ জুড়ে বিভিন্ন জায়গায় স্টেজ শো করেন। এই সমস্ত স্টেজ শোয়ের ভিডিও প্রায়শই পাওয়া যায় ইউটিউবে। আপনি যদি এই সমস্ত ভিডিও দেখেন, তারা অবশ্যই জানেন যে মুহূর্তের মধ্যে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয় এই নাচ। এই হরিয়ানভি ডান্সারের মধ্যে জনপ্রিয়তার শিখরে রয়েছেন স্বপ্না চৌধুরী তবে অন্যান্যরাও কোনো অংশে কম না। আর আজকাল জনপ্রিয়তায় ভাগ বসিয়েছেন আরও কিছু শিল্পী। তারাও বেশ জনপ্রিয়।

তাদের মধ্যে একজন হলেন মুসকান বেবি। তার ভিডিও চোখের পলকে ভাইরাল হয়, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন অসাধারণ এই নাচের ভিডিওটি। কথা দিচ্ছি একবার ছেড়ে বারবার দেখতে ইচ্ছা করবে , আজকের এই প্রতিবেদন এমনই এক ভিডিও নিয়ে।

মুসকান বেবির ভাইরাল ভিডিও দেখে নিন-

নতুন করে হরিয়ানভি ইন্ড্রাস্ট্রিতে জনপ্রিয়তার তুঙ্গে রয়েছে এই মুসকান বেবির নাচ। তাদের স্টেজ শোতে হাজার হাজার মানুষ ভিড় জমিয়েছেন। তবে এবারে ভাইরাল ভিডিওতে ঘরের মধ্যে নাচের ভিডিও বানিয়ে উদ্দীপনা ছড়িয়েছেন মুসকান। সেই ভিডিও দেখতে রীতিমত ইন্টারনেট দুনিয়াতে ভিড় করেছেন ফ্যানরা। একটি পাঞ্জাবি উদ্দাম গানের তালে তুমুল নাচ করেছেন ওই ড্যান্সার।

টাইট কালো রঙের সালোয়ার কামিজ পরে লাফিয়ে লাফিয়ে শরীর দুলিয়ে নাচ করেছেন তিনি। তার কার্ভি ফিগারের জাদুতে বিভোর হয়ে গেছেন সকলে, তার অসাধারণ ক্লিভেজ দেখে রাতের ঘুম উড়েছে সকলেরই এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়তা বাড়ছে এই নাচের ভিডিও মানুষ এত পরিমাণে দেখেছে যে সত্যিই মুসকান বেবি যে একজন জনপ্রিয় নৃত্যশিল্পী তা আলাদা করে বলে দিতে হয় না, প্রায় ১৪ হাজারেরও বেশি মানুষ ভিডিওটিতে লাইক দিয়েছেন।

Related Articles