whatsapp channel

Short Film: স্ত্রীকে ছেড়ে শ্যালিকার সঙ্গে রোম্যান্স স্বামীর, লক্ষ লক্ষ মানুষ উপভোগ করছে শর্টফিল্ম

বিনোদন প্রতিটা মানুষের ক্ষেত্রে আলাদা আলাদা। কেউ পছন্দ করেন গান শুনতে, কেউ নিজের কোনো শখের জিনিসে মন দেন, কেউ আবার ঘুরতে ভালোবাসেন। তবে চটজলদি বিনোদনের জন্য এখন বেশিরভাগ মানুষেরই পছন্দের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বিনোদন প্রতিটা মানুষের ক্ষেত্রে আলাদা আলাদা। কেউ পছন্দ করেন গান শুনতে, কেউ নিজের কোনো শখের জিনিসে মন দেন, কেউ আবার ঘুরতে ভালোবাসেন। তবে চটজলদি বিনোদনের জন্য এখন বেশিরভাগ মানুষেরই পছন্দের তালিকায় ঢুকে পড়েছে সোশ্যাল মিডিয়া (Social Media)। দৈনন্দিন জীবনের কাজকর্ম মিটলেই ভার্চুয়াল জগতে সফর করতে পছন্দ করেন বেশিরভাগ মানুষ।

Advertisements

বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার। সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। বিনোদনেরও ভরপুর সম্ভার রয়েছে এখানে। আর এই সোশ্যাল মিডিয়ার জগতেই ছড়িয়ে রয়েছে এমন অনেক প্ল্যাটফর্ম যেখানে সাজানো রয়েছে থরে থরে ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম।

Advertisements

Short Film: স্ত্রীকে ছেড়ে শ্যালিকার সঙ্গে রোম্যান্স স্বামীর, লক্ষ লক্ষ মানুষ উপভোগ করছে শর্টফিল্ম

Advertisements

শর্ট ফিল্ম দেখতে হলে দর্শকদের চোখ রাখতে হবে ইউটিউবে। ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। এই ধরণের বিনোদনের মাধ্যমের প্রতি দর্শকদের আকর্ষণ ক্রমে বাড়ছে। এক্ষেত্রে অ্যাডাল্ট কনটেন্ট প্রাধান্য পাচ্ছে দুই ক্ষেত্রেই। ওয়েব সিরিজে আগেই অ্যাডাল্ট কনটেন্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার শর্ট ফিল্মেও ঘটছে একই ঘটনা। সম্প্রতি একটি শর্ট ফিল্ম বেশ চর্চায় উঠে এসেছে যেটি হিন্দি ভাষায়। শর্ট ফিল্মটির নাম ‘জিজা অউর শালি’।

Advertisements

মাত্র ছয় মাস আগে শর্ট ফিল্মটি মুক্তি পেয়েছে ইউটিউবে। শর্ট ফিল্মের প্রতি দর্শকদের আগ্রহ কী মাত্রায় বেড়েছে তা প্রমাণ হয়ে যায় এর ভিউ সংখ্যা দেখলেই। ছয় মাসেই ৫১ লক্ষ মানুষ এই স্বল্প দৈর্ঘ্যের ছবিটি দেখে ফেলেছেন। স্ত্রীকে ছেড়ে শ্যালিকার সঙ্গে স্বামীর উদ্দায় রোম্যান্সের গল্প তারিয়ে তারিয়ে উপভোগ করছেন দর্শক। উপরন্তু নতুন করে চর্চা শুরু হওয়ায় আরো বেশি সংখ্যক দর্শক দের মাঝে পৌঁছে যাচ্ছে এই হিন্দি শর্ট ফিল্ম। ক্রমেই ভিউ বাড়ছে এই হিন্দি শর্ট ফিল্ম টিতে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই