whatsapp channel

‘টিপ টিপ বারসা পানি‘ গানের তালে লাস্যময়ী কায়দায় নাচ করলেন যুবতী (Viral Video)

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন।…

Avatar

Sourish Das

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া ৮ থেকে ৮০ সকলের কাছেই রয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে একদিকে যেমন বিনোদনের সুপারডোজ পাওয়া যায়, ঠিক অন্যদিকে সাধারণ মানুষ তাঁদের প্রিয় তারকার ভার্চুয়াল বন্ধু হতে পারেন। তাইতো আজকাল যেকোনো তারকা তাদের ফ্যানদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য মাঝে মাঝে তাদের সোশ্যাল মিডিয়া সাইটে কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন। বলিউড থেকে শুরু করে টলিউড সমস্ত ইন্ডাস্ট্রিতেই তারকারা তাদের ফ্যান ফলোয়ারদের খুশি রাখার চেষ্টা করেন। তারকাদের পাশাপাশি মাঝে মাঝে ছবি পোস্ট করেন সাধারণ মানুষও। অনেকেই তাঁদের প্রতিভা প্রদর্শনের জন্য ছবি বা ভিডিও পোস্ট করে থাকেন।

আজকাল পকেট থেকে স্মার্টফোন বার করে মাত্র এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় বিচরণ করতে পছন্দ করেন সকলেই। এই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের যেকোন প্রান্তে একটি ভিডিও ছড়িয়ে পড়তে পারে। তাই তো অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়া দরবারে পোস্ট করে থাকেন। এখনকার নতুন ট্রেন্ড শর্ট ভিডিও বানানো। মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যেমন নাচ, গান বা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন অনেকেই।

বিশেষ করে ইউটিউব এবং ইনস্টাগ্রামের মত সোশ্যাল মিডিয়া সাইটে মাঝে মাঝেই ভাইরাল হয় বিভিন্ন নাচের ক্লিপ। অনেকে অসম্ভব সুন্দর কায়দায় নাচ করে ভিডিও বানান, তো অনেকেই আবার নিজের কোরিওগ্রাফি স্কিল দেখানোর জন্য ভিডিও বানান। আর এই সমস্ত প্রতিভার ভিডিও মুহূর্তের মধ্যে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। সোশাল মিডিয়া খুললেই দেখা যায় অনেক এরকম নাচের ভিডিও ভাইরাল হচ্ছে। তার মধ্যেই একটি ভিডিও সমন্ধে আজকের এই প্রতিবেদন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে এক কমবয়সী যুবতী বৃষ্টিতে ভিজে লাস্যময়ী কায়দায় তুমুল নাচ করছেন। সে বলিউডের আইকনিক আইটেম সং ‘টিপ টিপ বারসা পানি‘ গানের তালে নাচ করেছে। তাঁর নাচ দেখে আপনি মুগ্ধ হতে বাধ্য। মনে হবে যেন আপনি রবীনা ট্যান্ডনের জেরক্স কপি দেখছেন। বাড়ির ছাদে ওই যুবতীর লাসময়ী বোল্ড ড্যান্স রাতের ঘুম হারাম করবে আপনার। @zayessha নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Z° (@zayessha)

whatsapp logo