whatsapp channel

Lifestyle: বাড়ছে না বেতন! চাকরিস্থলে উন্নতি পেতে ৫টি বাস্তু টোটকা

সারা দিন উদয়াস্ত পরিশ্রম করার পরও হাতে কোন ফল পাচ্ছেন না? অথবা অর্থনৈতিক সমস্যায় ভুগছেন? চাকরি করে ঘরে টাকা আনার পরে নিমেষের মধ্যে টাকা ফুরিয়ে যাচ্ছে? কিভাবে কি করবেন কিছুই…

Avatar

Advertisements
Advertisements

সারা দিন উদয়াস্ত পরিশ্রম করার পরও হাতে কোন ফল পাচ্ছেন না? অথবা অর্থনৈতিক সমস্যায় ভুগছেন? চাকরি করে ঘরে টাকা আনার পরে নিমেষের মধ্যে টাকা ফুরিয়ে যাচ্ছে? কিভাবে কি করবেন কিছুই বুঝতে পারছেন না? তাহলে আপনাকে মেনে চলতে হবে কতগুলো বাস্তু টিপস। এই গুলো আপনি যদি মেনে চলেন তাহলে কিন্তু আপনার জীবনের সমস্ত সমস্যা দূর হয়ে যাবে। অর্থনৈতিক সমস্যাকে আপনি নিমেষের মধ্যে সমাধান করতে পারবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ সেই বাস্তু টিপস।

Advertisements

১) প্রতিদিন স্নানের জলে এক চিমটি করে হলুদ মেশান, এই তিলক দিলে, মা লক্ষ্মী প্রসন্ন হয়, বাস্তুমতে, এটি করলে আপনি আপনার অর্থনৈতিক জীবনে অনেক উন্নতি করতে পারবেন।

Advertisements

২) প্রতিদিন সকালবেলা ঘুম থেকে উঠে জাফরান মেশানো তিলক যদি আপনি আপনার কপালে ঠেকিয়ে যেতে পারেন, তাহলে কিন্তু আপনি চাকরি ক্ষেত্রে অনেক উন্নতি করতে পারবেন।

Advertisements

৩) এছাড়া স্নানের জলে জাফরান দিতে পারেন। জাফরান মেশালেও কিন্তু আপনার জীবনের অর্থনৈতিক সমস্যা অনেকখানি কেটে যাবে।

Advertisements

৪) মানি ব্যাগের ভিতর একটি এলাচ রাখুন। এটি আপনার ধনসম্পত্তি বাড়াতে সাহায্য করবে।

৫) যে কোন শুক্রবার একটি তালা কিনুন, আর সেই তালা নিজের হাতে খুলুন। বাস্তুবিদরা মনে করেন, এই তালা খোলার সঙ্গে আপনার ভাগ্য খুলে যাওয়ার একটা সম্পর্ক আছে।

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Advertisements