whatsapp channel

মা তারার আশীর্বাদে শুভ যোগ রয়েছে এই রাশিগুলির, মিলিয়ে দেখুন নিজের রাশিফল

আজ ২৭ শে এপ্রিল (১৩ই বৈশাখ) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি। মেষঃ আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে…

Avatar

HoopHaap Digital Media

আজ ২৭ শে এপ্রিল (১৩ই বৈশাখ) মঙ্গলবার রাশি অনুযায়ী জেনে নিন কেমন কাটবে আজকের দিনটি।

মেষঃ আজ আপনার পৈতৃক সম্পত্তি লাভ হতে পারে। নাম ডাক হতে পারে। যশ প্রতিপত্তি বেড়ে যাবে। মনে হিংসে আনবেননা। দিনটি বেশ ভালোই যাবে।

বৃষঃ আজ আপনি বড় কোনো পরীক্ষায় সাফল্য পেতে পারেন। নিজেদের উচ্চশিক্ষার জন্য বাইরের স্কুল কলেজে সুযোগ পাবেন। মন দিয়ে নিজেদের পড়াশোনা করুন।

মিথুনঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। আয়ের থেকে সঞ্চয়ের কথা চিন্তা ভাবনা মাথায় আসতে পারে। বুঝে শুনে টাকা পয়সা খরচ করুন।

কর্কটঃ আজ আপনার কাজের জন্য সুনাম হতে পারে। ভালো ভালো কাজ কর্ম করুন। ব্যবসার কাজেও নাম ডাক হতে পারে। দিনটি বেশ ভালোই যাবে।

সিংহঃ আজ আপনার বিপুল পরিমাণ অর্থ খরচ হওয়ার সম্ভাবনা রয়েছে। বুঝে-শুনে টাকা পয়সা খরচ করুন। আয়ের চেয়ে বেশি ব্যয় না করে টাকা খরচ করুন। দিনটি খুব একটা ভালো যাবেনা।

কন্যাঃ আজ আপনাকে কেউ মিথ্যা অপবাদ দিয়ে ফাঁসিয়ে দিতে পারে। দেখে শুনে কাজ করুন। সবাইকে বিশ্বাস করে সব কিছু বলবেননা। মাথা ঠান্ডা রাখুন।

তুলাঃ আজ আপনার বিলাসবহুল জীবন কাটানোর ইচ্ছে জাগতে পারে। এই বিলাসিতার জন্য অনেক টাকা পয়সা খরচ করতে পারেন। নিজেকে সময় দিন। প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করুন।

বৃশ্চিকঃ আজ আপনার অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায়ে পরিশ্রম বৃদ্ধি হতে পারে। দেখেশুনে মন দিয়ে কাজ করুন। কাজের পাশাপাশি নিজের প্রতি যত্ন নিন।

ধনুঃ আজ আপনার দিনটি বেশ সুখকর নয়। কোথাও থেকে কোনো শোক সংবাদ আসতে পারে। মাথা ঠান্ডা রাখুন। সহজে ভেঙে পড়বেননা।

মকরঃ আজ আপনার রাস্তায় বিপদের সম্ভাবনা আছে। বাইক বা সাইকেলে কোনো বিপদের সম্মুখীন হতে পারেন। চোখ কান খোলা রেখে রাস্তা দিয়ে হাঁটাচলা করুন।

কুম্ভঃ আজ আপনার স্ত্রী কোনো কঠিন রোগে ভুগতে পারেন। ভালো ডাক্তারের কাছে চিকিৎসা করান। ঠিক মতো ওষুধ পত্র ঠিক করে খাওয়ান। স্ত্রীর খেয়াল রাখুন।

মীনঃ আজ শিল্পীদের জন্য দিনটি বেশ শুভ। নাচ গান আঁকার জন্য বেশ নাম ডাক হতে পারে।নিজের কলানুশীলনের জন্য প্রশংসা পেতে পারেন। মন দিয়ে কাজ করুন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media